scorecardresearch

বড় খবর

‘আলিয়া মোটা’! ঘরভর্তি সাংবাদিকের সামনে অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের কাছে ক্ষমা চাইলেন রণবীর

আলিয়াকে ‘মোটা’ বলে চরম অপমান! ক্ষমা চাইলেন রণবীর কাপুর।

‘আলিয়া মোটা’! ঘরভর্তি সাংবাদিকের সামনে অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের কাছে ক্ষমা চাইলেন রণবীর
আলিয়া ভাটের কাছে ক্ষমা চাইলেন রণবীর কাপুর

“দিন দিন মোটা হয়ে যাচ্ছে”, আলিয়ার পেটের দিকে ইঙ্গিত করে মন্তব্য ছুঁড়তেই বিপাকে পড়েছিলেন রণবীর কাপুর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে অভিনেতার এমন মন্তব্যে ভ্রু কুঁচকেছিলেন নেটজনতা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে এমন মন্তব্যের জেরে চলতি বয়কট ট্রেন্ডেরও শিকার হতে হয় ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতা রণবীর কাপুরকে। ছি-ছি-কার পড়লেও আলিয়া নিরুত্তর-ই ছিলেন। তবে নেটজনতার রোষানলে পড়ে স্ত্রীয়ের কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন রণবীর কাপুর।

একজন অন্তঃসত্ত্বা নারী তথা নিজের স্ত্রীকে নিয়ে কীভাবে এমন উদ্ভট মন্তব্য করতে পারেন রণবীর কাপুর? প্রশ্ন তুলেছিলেন নেটজনতা। বেঁফাস কথার মাশুলও গুনতে হয়েছে কাপুর-নন্দনকে। বিতর্ক-সমালোচনায় বিদ্ধ হতে হয়েছে অভিনেতাকে। এবার ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে এসে সেই প্রসঙ্গেই মুখ খুললেন রণবীর কাপুর। প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নিলেন স্ত্রীয়ের কাছে।

চেন্নাইতে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে গিয়ে প্রশ্নবাণের সম্মুখীন হতে হয় রণবীর কাপুরকে। সেখানেই অভিনেতা ক্ষমা চেয়ে নেন। রণবীরের মন্তব্য, “প্রথমেই বলব, আমি আমার স্ত্রীকে খুব ভালবাসি। জীবনে যা কিছু আছে, তার সবটা দিয়ে। আর ওটা রসিকতা করেই বলেছিলাম। যদিও বিষয়টা একেবারেই মজার পর্যায়ে থাকেনি তারপর। আমি যদি এমন মন্তব্যে কাউকে আঘাত করে থাকি, তাহলে ক্ষমা চাইছি। কাউকে আঘাত করার কোনও উদ্দেশ্যই আমার ছিল না। তাই যে বা যাঁরা এমন কথায় কষ্ট পেয়েছেন, তাঁদের সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

[আর পড়ুন: প্রতিবন্ধীদের ঠাট্টা-তামাশা! ভয়ঙ্কর আইনি বিপাকে ‘লাল সিং চাড্ডা’, ‘সাবাশ মিঠু’]

পাশাপাশি রণবীর এও জানান যে, “আমি ইতিমধ্যেই এই বিষয়ে আলিয়ার সঙ্গে কতা বলেছি। ও তো হেসে উড়িয়ে দিয়েছে। কিচ্ছু মনে করেনি। তবে হ্যাঁ, আমার রসবোধ খুব খারাপ। যা কিনা কোনও কোনও সময়ে আমার নিজেরই ক্ষতি করে ফেলে। তাই কাউকে আঘাত করে থাকলে আমি দুঃখিত।”

অন্তঃসত্ত্বা আলিয়া ভাটের কতটা খেয়াল রাখেন রণবীর কাপুর? স্ত্রী বলেছিলেন, ‘ও পা টিপে দেয় না ঠিকই, কিন্তু আমার খেয়াল রাখে।’ বলিউডের এই নববিবাহিত কাপুর-দম্পতিকে নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। অতঃপর রণবীর-আলিয়ার সবসময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে। উপরন্তু এখন মা-বাবা হতে চলেছেন। তাই অন্দরমহলের চর্যা নিয়ে কৌতূহলের পারদ আরও খানিক বেড়েছে বই কমেনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়া প্রসঙ্গে বলতে গিয়ে বেঁফাস মন্তব্য করে বসেন রণবীর কাপুর। আর তাতেই নেটিজেনরা রে-রে করে ওঠেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor apologises for saying pregnant alia bhatt has phaeloed