scorecardresearch

বড় খবর

জয়পুরের গরমে সেদ্ধ হচ্ছেন বউ আলিয়া, এদিকে বরফে মোড়া মানালিতে শুটিং শুরু রণবীরের

নতুন সিনেমার শুট শুরু করলেন রণবীর কাপুর। দেখুন।

জয়পুরের গরমে সেদ্ধ হচ্ছেন বউ আলিয়া, এদিকে বরফে মোড়া মানালিতে শুটিং শুরু রণবীরের
রণবীর-আলিয়া

বিয়ে-রিসেপশন সেরেই কাজে ফিরেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট। একদিকে বউ যখন জয়পুরের মারাত্মক গরমে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র শুটিং করছেন, বর তখন মানালির বরফেমোড়া পাহাড়ের মাঝে নতুন সিনেমার কাজ শুরু করলেন। আগেভাগেই শোনা গিয়েছিল যে, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’র শুট সেরে ‘অ্যানিমেল’ (Animal) ছবির কাজে হাত দেবেন রণবীর। তবে মাঝে হঠাৎ-ই বিয়েটা সেরে ফেললেন। আর তারপর-ই পুরোদস্তুর কাজে নেমে পড়েছেন।

‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীর রেড্ডি ভঙ্গ-ই ‘অ্যানিমেল’-এর পরিচালনা করছেন। প্রযোজনায় ভূষণ কুমারের টি-সিরিজ। যৌথভাবে এই দায়িত্বে রয়েছে মুরাদ খেতানির সিনেওয়ান স্টুডিওস ও প্রণয় রেড্ডি ভঙ্গর ভদ্রকালি পিকচার্স। শুক্রবার থেকেই হিমাচলপ্রদেশের মানালিতে শুরু হয়েছে এই সিনেমার শুট। রণবীরও উড়ে গিয়েছেন সেখানে। ‘অ্যানিমেল’-এ রণবীরের বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। প্রযোজনা সংস্থার তরফেই এই খবর জানানো হয়েছে।

আগামী বছর অর্থাৎ, ২০২৩ সালের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিমেল’-এর। পাশাপাশি এইবছর সেপ্টেম্বর মাসে রিলিজ করছে রণবীর-আলিয়ার বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। যে সিনেমার সেট থেকেই শুরু হয়েছিল তাঁদের প্রেম। রণবীর-আলিয়ার বিয়ের দিন উপহার হিসেবে সেই ছবির-ই একটি গান রিলিজ করেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: চুরি করা জুতো ছাড়াতে আলিয়ার বান্ধবীদের ১২ লক্ষ ঘুষ! রণবীরের কীর্তি ভাইরাল, দেখুন]

প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ১ সপ্তাহ বাদেও শোরগোলের অন্ত নেই। গত বৃহস্পতিবার-ই তারকাদম্পতির ব্যক্তিগত বাংলো ‘বাস্তু’র একচিলতে বারান্দায় চার হাত এক হয়েছে পাঞ্জাবী রীতিতে। সাক্ষী বলতে, গোটা কাপুর পরিবার ও বন্ধু আয়ন মুখোপাধ্যায়, করণ জোহররা। সেই ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উল্লাস। শনিবার ফের আরেকপ্রস্থ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল সেই বাংলোতে। ঘরোয়া রিসেপশনে উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরী, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুররা। পাত্র পক্ষের তরফে উপস্থিত রয়েছেন নীতু, রিধিমা, রণধীর-ববিতা, করিশ্মা এবং সইফ-করিনারা। কনেপক্ষের তরফে সাক্ষী মা সোনি রাজদান, দিদি সাহিন ও পূজা ভাট, সৎ-ভাই রাহুল ভাট। মধুচন্দ্রিমা যাওয়ারও সময় পাননি রণবীর-আলিয়া। অনুষ্ঠান মিটতে না মিটতেই কাজে ফিরেছেন তারকা-দম্পতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor begin filming for animal in manali