scorecardresearch

বড় খবর

চুরি করা জুতো ছাড়াতে আলিয়ার বান্ধবীদের ১২ লক্ষ ঘুষ! রণবীরের কীর্তি ভাইরাল, দেখুন

কনের বান্ধবীরা কত টাকা চেয়ে বসেছিলেন, জানলে চোখ কপালে উঠবে!

চুরি করা জুতো ছাড়াতে আলিয়ার বান্ধবীদের ১২ লক্ষ ঘুষ! রণবীরের কীর্তি ভাইরাল, দেখুন
রণবীর-আলিয়া

সব বন্ধুদের বিয়েতেই এযাবৎকাল ‘ব্রাইডস মেড’ হয়েছেন আলিয়া ভাট। অতঃপর তাঁর বিয়েতে এই ভূমিকায় কারা থাকেন? সেদিকেই নজর ছিল। আর বিয়ে বাড়ি যখন, তখন কনেপক্ষের নজর যে বরের জুতোর দিকে থাকবে, তা বলাই বাহুল্য। ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমার স্টাইলে রণবীর-আলিয়ার বিয়েতেও জুতো চুরির কাণ্ড ঘটেছে। তবে সেই চুরি যাওয়া জুতো ফেরাতে রণবীর যত টাকা ঘুষ দিলেন শ্যালিকাদের, তাতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

কনের বান্ধবীরা চেয়ে বসেছিলেন ১১ কোটি টাকা! দরদাম করতে করতে রণবীর তা নামিয়ে এনেছেন ১২ লক্ষ টাকায়। শুধু তাই নয়, চিরকূটে লিখে জবানিও দিয়েছেন যে- “আমি আলিয়া ভাটের স্বামী রণবীর কাপুর, আলিয়া বান্ধবীদের ১২ লক্ষ টাকা দিলাম।” সেই চিরকূট ধরেই বরবেশে আলিয়ার বান্ধবীদের সঙ্গে ছবিও তুলেছেন কাপুর-নন্দন।

প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ১ সপ্তাহ বাদেও শোরগোলের অন্ত নেই। গত বৃহস্পতিবার-ই তারকাদম্পতির ব্যক্তিগত বাংলো ‘বাস্তু’র একচিলতে বারান্দায় চার হাত এক হয়েছে পাঞ্জাবী রীতিতে। সাক্ষী বলতে, গোটা কাপুর পরিবার ও বন্ধু আয়ন মুখোপাধ্যায়, করণ জোহররা। সেই ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উল্লাস। শনিবার ফের আরেকপ্রস্থ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল সেই বাংলোতে। ঘরোয়া রিসেপশনে উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরী, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুররা। পাত্র পক্ষের তরফে উপস্থিত রয়েছেন নীতু, রিধিমা, রণধীর-ববিতা, করিশ্মা এবং সইফ-করিনারা। কনেপক্ষের তরফে সাক্ষী মা সোনি রাজদান, দিদি সাহিন ও পূজা ভাট, সৎ-ভাই রাহুল ভাট।

[আরও পড়ুন: ‘নতুন বউ’ আলিয়ার গ্ল্যামার ঝরে পড়ছে, চূর্ণীর শেয়ার করা ছবিতে মোহময়ী রণবীর-ঘরনি]

এদিকে বিয়ের পরই ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমার শুটিংয়ের জন্য জয়পুর উড়ে গিয়েছেন আলিয়া ভাট। কাজে ফিরেছেন রণবীর কাপুরও। বিয়ে-রিসেপশন সেরে মধুচন্দ্রিমারও ফুরসৎ নেই তারকাজুটির! নতুন বউ আলিয়ার গ্ল্যামার যেন ঝরে পড়ছে, সম্প্রতি সিনেমার সেট থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায়ের শেয়ার করা ছবিতেই তা দেখা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor gives 12 lakh to alia bhatts bridesmaids