scorecardresearch

বড় খবর

অয়নকে ভয় পেয়েছিলেন রণবীর! লুকিয়েছিলেন আলিয়া এবং তাঁর সম্পর্কের কথা?

প্রিয় বন্ধুর কাছে কেন লুকিয়েগেছিলেন রণবীর?

অয়নকে ভয় পেয়েছিলেন রণবীর! লুকিয়েছিলেন আলিয়া এবং তাঁর সম্পর্কের কথা?
আলিয়া- রণবীর- অয়ন

বলিউডের অন্দরে কান পাতলেই এখন রণবীর-আলিয়া ( Ranbir-Alia ) ছাড়া আর কিছুই শোনা যাচ্ছে না। গতকালই ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি অনুষ্ঠান উপলক্ষে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ( Ayan Mukherji ) সঙ্গেই দেখা গিয়েছিল তারকা দম্পতিকে। উড বি মম আলিয়াকে দেখামাত্রই সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস ছিল সাংঘাতিক। মিষ্টি আলিয়া নজর কেড়েছেন সকলের।

পরিচালক তো বটেই, তবে আলিয়া রণবীরের ছায়াসঙ্গী অয়ন মুখোপাধ্যায় এর বন্ধুত্ব নিয়ে কোনও প্রশ্নই থাকে না। সেই ‘ওয়েক আপ সিড’ থেকে রণবীরের সঙ্গে রয়েছেন। আর এই প্রিয় বন্ধুর থেকেই নিজের সম্পর্কের কথা লুকিয়েছিলেন রণবীর? কিন্তু কেন! অভিনেতা বলেন, “আমি খুব চিন্তায় ছিলাম যে অয়ন কীভাবে প্রতিক্রিয়া দেবে”।

আরও পড়ুন [ প্রেম জমে ক্ষীর! সমুদ্রের বুকে সুস্মিতাকে দেখে ‘হট’ কমেন্ট মোদির ]

ব্রহ্মাস্ত্র নিয়ে সবসময় উত্তেজিত পরিচালক। এরই মধ্যে ছবির লিড কাস্ট প্রেম করছেন, এটা জানার পর তার রিয়াকশন কী হবে এই ভেবেই সম্পূর্ন বিষয় চেপে গেছিলেন রণবীর – আলিয়া। অভিনেতা বলেন, “ও ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ভীষণ আশাবাদী, ছবির প্রতিই শুধু নজর ছিল। সব কথার শেষে আমাদের দৃষ্টি শুধু সেইদিকে ঘোরানোর চেষ্টা করত। তাই আমি আর আলিয়া গোটা ব্যাপারটাই ওঁর কাছ থেকে লুকিয়ে গেছিলাম প্রথমের দিকে”।

কিন্তু পরিচালক? তিনি নিজে কী আদৌ এতটা অবাক হয়েছিলেন? অয়নের বক্তব্য, “একেবারেই না। আমি ভীষণ ম্যাচিওর একটা প্রতিক্রিয়া দিয়েছিলাম। যতটা ভাল ব্যবহার একজন বন্ধুর সঙ্গে করা যায় সেটাই করেছিলাম”। তিনজনেই এই সিনেমার খাতিরে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন। একে অপরের ভাল মন্দ সবকিছুই জানেন। গতকালও আলিয়ার প্রতি অয়নের কেয়ারিং মনোভাব দেখে আপ্লুত নেটিজেনরা। আপাতত, বেবি সিম্বার অপেক্ষায় সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor didnt told ayan about alia and his relationship cause he will freak out