বড় খবর

‘ব্ল্যাক’ সিনেমার সহ-পরিচালক হিসেবে বনশালির কাছে মারও খেয়েছিলেন রণবীর কাপুর!

রণবীরকে কান ধরে বসিয়েছিলেন বনশালি! কী ঘটেছিল? অজানা গল্প শেয়ার করলেন অভিনেতা।

Ranbir Kapoor, Sanjay Leela Bhansali, Ranbir Kapoor-Sanjay Leela Bhansali, bollywood, Raj Kapoor's birth Anniversary, রণবীর কাপুর, রাজ কাপুরের জন্মদিন, সঞ্জয়লীলা বনশালি, bengali news today, bollywood news
রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালি

রাজ কাপুরের নাতি। বলিউডের সুপারস্টার। কাপুর বংশের চতুর্থ প্রজন্মের উত্তরসূরী। বছর খানেক ধরে বড়পর্দায় রণবীর কাপুরকে (Ranbir Kapoor) দেখা না গেলেও, তাঁকে ঘিরে অনুরাগীদের উত্তেজনা-কৌতূহল কিন্তু বিন্দুমাত্র কমেনি। আর সেই তাঁকেই কিনা মার খেতে হয়েছিল সঞ্জয়লীলা বনশালির (Sanjay Leela Bhansali) কাছে! শুনে অবাক লাগলেও একথা নিজমুখেই শিকার করেছেন রণবীর কাপুর।

অভিনেতা হয়ে ওঠার আগে বনশালির তত্ত্বাবধানে একটানা কাজ করেছেন রণবীর। একথা অনেকেরই অজানা। ‘ব্ল্যাক’ ছবিতে পরিচালক বনশালির সহযোগী হিসেবে কাজ করেছিলেন কাপুর-নন্দন। যে ছবিতে রানি মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চনের অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল ইন্ডাস্ট্রি থেকে গোটা দর্শককূলকে। আর সেই সিনেমার সেটেই কম হেনস্তার শিকার হতে হয়নি হয়নি রণবীরকে। তবে তার জন্য অবশ্য বিন্দুমাত্র রাগ নেই অভিনেতার বনশালির ওপর। বরং, তিনি পরিচালককে গুরু হিসেবেই গন্য করেন।

[আরও পড়ুন: ‘বাড়ি নাকি কোভিড হটস্পট’! কানে যেতেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন করণ, পাল্টা দিলেনও]

বাধ্য ছাত্রের মতো বনশালির থেকে পরিচালনার খুঁটিনাটি শিখছিলেন সেই সময়ে রণবীর। কারণ তাঁর মনে হয়েছিল, অভিনেতা হয়ে ওঠার আগে সিনেমার আদ্যোপান্ত বিষয়টাকে ভালভাবে শিখতে হবে। বলিউডের স্টার-কিডদের অবশ্য অনেকেই এই পন্থা অবলম্বন করেছেন। আর বিধির লিখন দেখুন। যে পরিচালকের কাছে সেটে মার খেয়েছেন। শুনতে হয়েছে হাজারো বকুনি। এমনকী, তাঁকে কান ধরেও দাঁড় করিয়ে রেখেছিলেন বনশালি, সেই পরিচালকের সিনেমা দিয়েই কিনা অভিনেতা হিসেবে নিজের ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়েছিলেন রণবীর কাপুর।

সদ্য রাজ কাপুরের (Raj Kapoor) জন্মদিন উপলক্ষে এক বই প্রকাশের অনুষ্ঠানে এসে এমন নানা অজানা কথা তুলে ধরেন রণবীর। পাশাপাশি এও জানান যে, তিনি ঠাকুরদা রাজ কাপুরের বায়োপিক তৈরি করতে চান। রণবীরের কথায় আজ ঠাকুরদা বেঁচে থাকলে, “ওঁর সঙ্গে পানীয়ের গ্লাস হাতে দেদার আড্ডা দিতাম। জীবন নিয়ে কথা বলতাম।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranbir kapoor says sanjay leela bhansali used to hit and abuse him during black

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com