scorecardresearch

বড় খবর

‘ওদের দেখিয়ে দেব’, ‘ব্রহ্মাস্ত্র’ তাক করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিকে হুঁশিয়ারি রণবীরের

পাঁচ বছর পর ফিরছেন রনবীর কাপুর, এখন শুধুই সময়ের অপেক্ষা

ব্রহ্মাস্ত্র - brahmsatra
ব্রহ্মাস্ত্র ছবি নিয়ে উত্তেজিত রনবীর কাপুর

গতকাল রিলিজ করেছে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেলার, আর তারপর থেকে বলিউডের চর্চায় রণবীর কাপুর অভিনীত এই ছবি। VFX এর কামাল আর অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করার পরেও ছবির ট্রেলার নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। এদিকে রণবীর কাপুর প্রায় অনেকবছর পর ফিরছেন রুপোলি পর্দায়। অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে তিন নম্বর ছবি করছেন রণবীর। সে নিজেও আশাবাদী কম নয়।

সিনেমার দুনিয়ায় এখন দক্ষিণী ছবির প্রভাব খুব বেশি। ‘RRR’ থেকে ‘KGF 2’ – কিংবা ‘পুষ্পা’, দক্ষিণের ছবির জাদুতে এবছরের বক্স অফিস একেবারে ফুলে ফেঁপে উঠেছে। এবার রণবীরের কামাল দেখানোর পালা। অভিনেতার দাবি, তার এই ছবি যেন দক্ষিণে সমান জনপ্রিয়তা পায়। তিনি বলেন, “আমি চাই এই ছবি দক্ষিণের সব রেকর্ড ভেঙে দিক, ওদের দেখিয়ে দেব যে আমরাও পারি। আমরা সকলের জন্য সিনেমা বানিয়েছি, সাউথের কিছু মানুষদের থেকে সাহায্য এবং প্রমোশন কিংবা মার্কেটিংয়ের মাধ্যমে দক্ষিণেও আমরা সমান আলোড়ন তুলতে চাই”।

আরও পড়ুন [ ‘মিঠাইয়ের’ প্রোমো নেই কেন? তুলকালাম বাঁধালেন ভক্তরা! ]

সারা ভারতবর্ষ জুড়ে রিলিজ করবে এই সিনেমাটি। এমনকি বাদ পড়বে তামিল তেলেগু ভাষাও। রণবীরের বক্তব্য, ভাষার এক গুরুত্বপূর্ন প্রভাব রয়েছে। এটা সঠিক জায়গায় মানুষকে টেনে নিয়ে যেতে পারে। দক্ষিণ প্রদেশের নানা ছবি রিলিজ করেছে গোটা ভারতজুড়ে, তাদের সাফল্য ছিল দেখার মত!

প্রায় বছর পাঁচেক পর এই ছবির মাধ্যমে কামব্যাক করছেন রণবীর। তিনি ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জূন এবং অনেকেই। বিগত কয়েকবছর ধরে শুটিং হয়েছে সিনেমাটির। মাঝখানে বেশ কিছু সময়ের বিরতি কিন্তু অবশেষে রিলিজের পথে রণবীরের নতুন ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor wants to break down south industry by bramhastra