scorecardresearch

বড় খবর

‘মিঠাইয়ের’ প্রোমো নেই কেন? তুলকালাম বাঁধালেন ভক্তরা!

জি বাংলাকে আক্রমণ ‘মিঠাই’ ভক্তদের!

মিঠাই- mithai
মিঠাই – জি বাংলা

গোটা জি বাংলা জুড়ে প্রোমোর আকাল। আর সেই কারণেই বেজায় ক্ষেপেছেন দর্শকরা! নিজেদের পছন্দের সিরিয়ালের প্রোমো দেখতে না পেয়েই রেগে আগুন টেলিপ্রেমীরা। এমনকি কেউ কেউ তো সিরিয়ালের উদ্দেশ্যে জাস্টিসও চেয়ে বসলেন।

‘মিঠাইয়ের’ প্রোমো নেই কেন? প্রিয় সিরিয়ালের প্রোমো না দেখতে পেয়েই ক্ষেপে আগুন ভক্তরা। এমনকি হ্যাশট্যাগ জুড়ে রীতিমতো জি বাংলার পেজে আন্দোলন শুরু করে দিয়েছে তারা। জাস্টিস ফর ‘মিঠাই’! কেউ কেউ রেগে তারস্বরে চিৎকার করার অপেক্ষায়। একটা এপিসোডও তারা মিস করতে চান না, আর এদিকে মিঠাইয়ের একটিও প্রোমো নেই! TRP রেটিংয়ের দিকে সবথেকে আগে রয়েছে ‘মিঠাই’, তারপরও এই হাল? জি বাংলাকে এই নিয়ে দুষতে ছাড়লেন না কেউই।

আরও পড়ুন [ সবাইকে টেক্কা দিয়ে ফের সেরা ‘মিঠাই’, বাকিদের কী হাল TRP যুদ্ধে? ]

শুধু মাত্র এদেশে নয়! বাংলাদেশেও মিঠাইয়ের জনপ্রিয়তা তুঙ্গে। তারাও একসঙ্গে সরব হলেন। মিঠাই আর উচ্ছেবাবুর প্রেমের গল্প সকলেরই মন জয় করে নিয়েছে। জি বাংলার ফেসবুক পেজ আজ মিঠাই-হীন শুধু তাই নয়, পুরনো বেশ কিছু সিরিয়ালের প্রোমো দেখেও চটেছেন ভক্তরা। কেউ কেউ বলেই বসলেন, ‘যাদের কেমিস্ট্রি দেখে আমরা আনন্দিত হই তাদেরকেই সরিয়ে রাখছেন’?

সম্পূর্ন জি বাংলার পেজ জুড়ে শুধু একটাই হ্যাশট্যাগ, উই ওয়ান্ট মিঠাই প্রোমো! মিঠাইয়ের প্রোমো দেখতে না পেয়ে, জি বাংলা কর্তৃপক্ষের ওপর রেগে আগুন দর্শকরা। কিন্তু কেনই বা জি বাংলার তরফে এমন গাফিলতি সেই নিয়েও যথেষ্ট সন্দেহ রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai promo doesnt coming from fans furious at zee bangla