গ্রেটার প্রশংসায় প্রিয়াঙ্কা! তারকাকে কথা শোনালেন রঙ্গোলি

Priyanka Chopra tweet: সম্প্রতি জলবায়ু সামিটে পরিবেশ সচেতনতা নিয়ে বিশেষ ভাষণ দেয় সুইডেনের কিশোরী গ্রেটা থুনবার্গ। প্রিয়াঙ্কা তার প্রশংসা করতেই টুইটারে বিশেষ মন্তব্য রঙ্গোলির।

By: Kolkata  Published: September 27, 2019, 3:51:55 PM

PC tweet on Greta Thunberg: মাত্র ১৬ বছর বয়সেই পরিবেশকর্মী হিসেবে সারা পৃথিবীতে প্রশংসিত হয়েছে সুইডেনের গ্রেটা থুনবার্গ। সম্প্রতি নিউ ইয়র্কে অনুষ্ঠিত রাষ্ট্রসঙ্ঘের জলবায়ু সামিটে বিশেষ স্পিচ দেয় গ্রেটা। তার সরল প্রশ্নের সামনে বহু রাষ্ট্রনেতাই মাথা নত করেছেন। সারা পৃথিবীর বহু তারকাই এই খুদে অ্যাক্টিভিস্টের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি গ্রেটার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বিশেষ একটি টুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই টুইট নিয়েই বিশেষ মন্তব্য করলেন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেল।

প্রিয়াঙ্কা গ্রেটাকে নিয়ে তাঁর টুইটে লিখেছেন, ”আমাদের সকলের মুখে এই সজোরে আঘাতের জন্য় তোমাকে অনেক ধন্যবাদ গ্রেটা থুনবার্গ। তোমার প্রজন্মের সকলের হয়ে তুমি আরও একবার দেখিয়ে দিলে যে আমাদের আরও অনেক কিছু জানার রয়েছে, আরও অনেক কিছু বাঁচাতে হবে, বিশেষ করে যেগুলি সবচেয়ে সঙ্কটজনক অবস্থায় রয়েছে। শেষ পর্যন্ত আমাদের কাছে এই একটাই গ্রহ রয়েছে থাকার মতো। #হাউডেয়ারইউ।”

আরও পড়ুন: বিগ বস-এ সবচেয়ে বেশি টাকা পাবেন নাকি রাশামি

এই টুইটের জবাবে রঙ্গোলি একটি টুইট করেন যেখানে আপাতদৃষ্টিতে প্রিয়াঙ্কা চোপড়াকে পরোক্ষে কথা শুনিয়েছেন তিনি। রঙ্গোলি লেখেন, ”প্রিয় পি সি, আপনাকে আবার ফিরে পেয়ে খুব ভালো লাগছে। হ্যাঁ, এই তরুণী খুব ভালো কাজ করছে কিন্তু আমাদের দেশেও অনেক মানুষ মনপ্রাণ দিয়ে পরিবেশের জন্য কাজ করছেন। তাঁরা শুধু ভাষণ দিচ্ছেন না, তাঁরা হাতে-কলমে কাজ করছেন এবং সুফলও পাচ্ছেন। ওঁদের জন্যেও কখনও একটু ভালো কথা বলুন… ভালো লাগবে।”

বলা বাহুল্য দুপক্ষের টুইট নিয়েই টুইটারে চাপানউতোর চলছে। তবে রঙ্গোলির এই টুইটের উত্তরে প্রিয়াঙ্কা চোপড়া এখনও পর্যন্ত আর কোনও টুইট করেননি। তবে ভারতীয় তারকাদের মধ্যে প্রিয়াঙ্কা যে একাই গ্রেটার প্রশংসা করেছেন, এমনটা নয়। আলিয়া ভাট, কাজল, বরুণ ধাওয়ান ও অজয় দেবগণও গ্রেটাকে সমর্থন করেছেন এবং সোশাল মিডিয়ায় তার জলবায়ু সামিটের ভাষণকে ভূয়সী প্রশংসা করেছেন।

কিন্তু সবাইকে ছেড়ে রঙ্গোলি শুধু কেন প্রিয়াঙ্কাকেই এতগুলো কথা শোনালেন, সেটা খুবই আশ্চর্যের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rangoli chandel comments on priyanta chopras tweet praising greta thunberg

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement