বিগ বস-এ সবচেয়ে বেশি টাকা পাবেন নাকি রাশামি

Bigg Boss 13: হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় তারকাদের অন্যতম রাশামি দেশাই। বিগ বস সিজন ১৩-র অন্যতম প্রতিযোগী তিনি এবং জল্পনা অনুযায়ী তিনিই হায়েস্ট পেইড।

By: Kolkata  Published: September 27, 2019, 2:38:15 PM

Rashami Desai in Bigg Boss 13: ‘উত্তরণ’-অভিনেত্রী রাশামি দেশাই বিগ বস সিজন ১৩-র প্রধান আকর্ষণ হিসেবে থাকবেন, এমনটাই শোনা গিয়েছে। তিনি একা নন, তাঁর সঙ্গে বিগ বস হাউসে আসবেন তাঁর বয়ফ্রেন্ড আরহান খানও, এমনই কানাঘুষো শোনা যাচ্ছে হিন্দি টেলিজগতে। শুধু তাই নয়, রাশামিকেই বলা হচ্ছে এই সিজনের হায়েস্ট পেইড প্রতিযোগী।

ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, যদিও এই সিজনে শুধুমাত্র তারকারাই থাকছেন প্রতিযোগী হিসেবে, তাঁদের মধ্যে রাশামিকেই নির্মাতারা অন্যতম ইউএসপি হিসেবে দেখছেন। তাই অন্যান্য প্রতিযোগীদের তুলনায় রাশামির পারিশ্রমিকও বেশি, এমনটাই জানা গিয়েছে। আবার এমন গুঞ্জনও রয়েছে যেহেতু রাশামি ও আরহান দুজনেই বিগ বস হাউসে যাচ্ছেন, তাই ওখানেই দুই প্রেমিকা-প্রেমিকার চারহাত এক হতে চলেছে।

আরও পড়ুন: আসছে বিগ বস ১৩! এবারের সিজনের ৬টি তথ্য

তবে রাশামি বিগ বস-এ বিয়ের ব্যাপারটি নিতান্তই কল্পনা বলে উড়ে দিয়েছেন। ওদিকে তাঁর সম্ভাব্য পারিশ্রমিক ক্রমশই চর্চার বিষয় হয়ে উঠেছে। ইন্ডিয়া টুডে-র প্রতিবেদন অনুযায়ী, রাশামি দেশাইকে নাকি নির্মাতারা এই শোয়ে অংশগ্রহণের জন্য ১.২ কোটি টাকা পারিশ্রমিক দেবেন। অন্যান্য প্রতিযোগীদের চেয়ে রাশামি-র পারিশ্রমিকই সবচেয়ে বেশি, এমনটাই বক্তব্য।

রাশামির জনপ্রিয়তার কথা মাথায় রেখেই নাকি এই বিপুল পরিমাণ পারিশ্রমিক তাঁর জন্য ধার্য করা হয়েছে এবং রাশামিও নাকি এই নিয়ে বেশ খুশি, এমনটাই শোনা গিয়েছে। রাশামিকে নিয়ে এখনও পর্যন্ত তিন জন প্রতিযোগীর নাম সামনে এল। অন্য দুজন হলেন দেবলীনা ভট্টাচার্য ও সিদ্ধার্থ শুক্লা। দুজনেই হিন্দি টেলিভিশনের তারকা। এছাড়া এবছর আমিশা পটেল এই শোয়ের অংশ, তবে তিনি প্রতিযোগী নন।

আরও পড়ুন: সেরা ‘ত্রিনয়নী’, সেরা দশে ‘সাঁঝের বাতি’

আমিশা-র ঠিক কী ভূমিকা থাকবে, তা এখনও গোপন রাখা হয়েছে। সিজন ১৩-এর সম্প্রচার শুরু হতে চলেছে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে। উইকএন্ডে রাত নটা থেকে দেখা যাবে এই রিয়্যালিটি শো এবং সপ্তাহের অন্যান্য দিন দেখা যাবে রাত ১০.৩০ থেকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hindi television star rashami desai rumoured hig hest paid in bigg boss

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement