বিক্রমের উপর বেজায় খাপ্পা কঙ্গনার বোন, কিন্তু কেন?

রঙ্গোলি-তাপসী টুইট বিতর্কে তাপসীর পাশে দাঁড়িয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। আর তাতেই অভিনেতার উপর চটলেন রঙ্গোলি চান্দেল। তীব্র ভাষায় বিক্রমকে আক্রমণ করলেন কঙ্গনা রানাওয়াতের বোন।

By: Kolkata  Updated: July 5, 2019, 12:57:28 PM

বিতর্কের শিরোনাম তৈরিতে এগিয়ে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। সেই পথেই হাঁটছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। ‘জাজমেন্টার হ্যায় ক্যায়া’-র ট্রেলার বেরোনোর পর থেকে কখনও তাপসী পান্নু ও কখনও অনুরাগ কাশ্যপদের বিরুদ্ধে টুইটে তোপ দেগেছেন তিনি। এবার তাঁর নিশানায় পড়লেন জনপ্রিয় বাংলা টেলিভিশনের অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

এদিন বিক্রম টুইট করেন তাপসীর পক্ষে এবং লেখেন, ”কঙ্গনা যে মানের অভিনেতা তাকে সম্মান করতে ইচ্ছে করে এবং তাঁর প্রতি শ্রদ্ধা রেখেই শূণ্য দিচ্ছি এই মহিলাকে যার চুপ করে যাওয়া উঠিত। আর তাপসী তুমি ভীষণ ভাল অভিনেতা, তোমার অভিনয় অত্যন্ত পছন্দ করি।”

আরও পড়ুন, হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

এই টুইটের বিস্ফোরক হয়ে যান রঙ্গোলি চান্দেল। এই টুইটের বিস্ফোরক হয়ে যান রঙ্গোলি চান্দেল। বিক্রমকে টুইটেই একহাত নেন রঙ্গোলি। তিনি বলেন, ”আমি কেন মুখ বন্ধ করব বোকা, আপনার ওয়ালে তো পোস্ট করিনি। আর আমার মত না থাকলে তো আপনার মতটা প্রকাশই পেত না। সুতরাং, নিজের মন্তব্য নিজের কাছে রাখুন, আমি আমার মতটা প্রকাশ করি। এটা গণতন্দ্র আপনার বাবার জমিদারি নয়।”

যদিও এ বিষয়ে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”এটা নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।”

‘জাজমেন্টার হ্যায় ক্যায়া’-র ট্রেলার মুক্তির পরই বলিউডের বাহবা কুড়িয়েছে। বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, তাপসী পান্নুর মতো অভিনেতারা টুইট করে প্রশংসা করেছেন। কিন্তু তাতেও রক্ষে পাননি তাপসী পান্নু। প্রসঙ্গত, টুইটে ছবির প্রশংসা করলেও কঙ্গনা রানাওয়াতের নাম করেননি তিনি। আর তাতেই ক্ষোভে ফেটে পড়েছেন রঙ্গোলি। তাপসীকে ‘সস্তি কপি’ বলতেও পিছুপা হননি তিনি। এদিন বিক্রম চট্টোপাধ্যায় তাপসীর পক্ষে কথা বলে রঙ্গোলিকে চুপ থাকতে পরামর্শ দেওয়াতেই চটলেন কঙ্গনার বোন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rangoli chandel slams actor vikram chatterjee on twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X