scorecardresearch

বড় খবর

‘দাদাগিরি’-তে আসছেন রানি মুখোপাধ্যায়

Rani Mukerji: সম্প্রতি কলকাতায় এসেছিলেন বলিউড তারকা। নতুন ছবির প্রচারে এলেন দাদাগিরি-র সেটে। সপ্তাহান্তেই আসছে সেই বিশেষ এপিসোড।

‘দাদাগিরি’-তে আসছেন রানি মুখোপাধ্যায়
কলকাতায় ছবির প্রমোশনে রানি। ছবি: জি বাংলার প্রোমো থেকে

Rani Mukerji in Dadagiri: আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে রানি মুখোপাধ্যায়ের ছবি ‘মরদানি টু’। নতুন ছবির প্রচারে সম্প্রতি কলকাতায় এসেছিলেন রানি মুখোপাধ্যায় এবং সেই প্রচারের সূত্রেই তিনি এলেন ‘দাদাগিরি’-তে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিশেষ অতিথি হয়ে। এই সপ্তাহের শেষেই রয়েছে এই এপিসোডের সম্প্রচার।

পাঁচ বছর পরে আবারও শিবানী শিবাজি রায়ের ভূমিকায় দেখা যাবে রানি মুখোপাধ্যায়কে। ‘মরদানি’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। ছবির সিকোয়েল আসতে চলেছে, এমন কানাঘুষো ছিল প্রায় বছর দুই কিন্তু গত বছর ডিসেম্বরে প্রযোজক আদিত্য চোপড়া আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন এই ছবির। এবছর গ্রীষ্মকালে হয়েছে শ্যুটিং, রাজস্থানের প্রচণ্ড দাবদাহের মধ্যেই। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি।

আরও পড়ুন: অভিনয় জীবনে ইতি! বিয়ে করলেন টেলি-অভিনেত্রী তানিয়া

শিবানী শিবাজি রায়ের চরিত্রটি মহিলাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। অনেক দর্শকের কাছেই এই চরিত্রটি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের অনুপ্রেরণা। ‘মরদানি’ -তে ছিল নারীপাচারচক্রের বিরুদ্ধে শিবানীর লড়াই এবং ‘মরদানি টু’-তে তার লড়াই একজন সিরিয়াল রেপিস্টের বিরুদ্ধে। সেই ছবি নিয়েই দু-চারকথা বললেন রানি ‘দাদাগিরি’-র সেটে এসে। দেখে নিতে পারেন ‘দাদাগিরি’-র এই বিশেষ এপিসোডের প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

এই এপিসোডটি দেখা যাবে আগামী ৭ ডিসেম্বর। শুধুমাত্র ছবি নিয়ে কথা নয়, এপিসোডে থাকবে রানি মুখোপাধ্যায়কে নিয়ে কিছু বিশেষ প্রশ্নোত্তর পর্ব। বলিউডের সবচেয়ে বড় বাঙালি ফিল্মি পরিবারের সন্তান রানি। তবে বাংলার সঙ্গে তাঁর আরও একটি যোগাযোগ রয়েছে। তিনি হলেন বাংলা ছবির প্রাক্তন নায়িকা দেবশ্রী রায়ের দিদির মেয়ে। ১৯৯৬ সালে বাংলা ছবি ‘বিয়ের ফুল’ দিয়েই তাঁর অভিনেত্রী জীবনের সূত্রপাত। তাই কলকাতা ও বাংলার প্রতি তাঁর টান চিরদিনই থাকবে।

কিন্তু তা ছাড়াও অভিনেত্রী সম্পর্কে আরও অনেক তথ্যই রয়েছে যা হয়তো দর্শকের অজানা। সেই সব প্রশ্ন নিয়ে থাকবে খেলা আর রানি থাকবেন তাঁর অতি পরিচিত সদাহাস্যমুখ ব্যক্তিত্ব নিয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rani mukerji in zee bangla reality show dadagiri hosted by sourav ganguly