scorecardresearch

আদিত্য চোপড়ার একটি বিশেষ স্বভাবের জন্য প্রেমে পড়েছিলেন রানি

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বড় পাওয়ার কাপল আদিত্য-রানি। সম্প্রতি নায়িকা জানিয়েছেন আদিত্য চোপড়ার প্রেমে পড়ার পিছনে সবচেয়ে বড় কারণ কী ছিল।

আদিত্য চোপড়ার একটি বিশেষ স্বভাবের জন্য প্রেমে পড়েছিলেন রানি
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়ার বিয়ের ৬ বছর পূর্ণ হল। দুজনের বন্ধুত্ব বহু বছরের। শেষ পর্যন্ত দুজন দুজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু নিক-প্রিয়াঙ্কা অথবা রণবীর-দীপিকার মতো এই দম্পতি কিন্তু সোশাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন। দুজনের একসঙ্গে ছবি অনেক খুঁজলে তবে পাওয়া যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রানি জানিয়েছেন যে তাঁরা দুজনেই খুব প্রাইভেট পার্সন। আর সেটাই ছিল মনের মিল হওয়ার সবচেয়ে বড় কারণ।

বলিউডলাইফ-এর একটি প্রতিবেদন অনুযায়ী, রানি মুখোপাধ্যায় একটি বৈদ্যুতিন মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন যে আদিত্য চোপড়া যদি করণ জোহরের মতো কেউ হতেন, তবে রানি কোনওদিনই হয়তো তাঁর প্রেমে পড়তেন না। তিনি বলেন, ”এমন কোনও জায়গা নেই যেখানে করণ নেই, ও এত বেশি সোশাল, সব সময়ে যে কোনও পার্টির ও মধ্যমণি। প্রত্যেকদিনই ও কিছু না কিছু করে চলেছে। আমার ব্যাপার হল আমি খুব ঘরোয়া মানুষ। যদি আমার স্বামী কাজের পরেও অর্ধেক সময় তার সোশাল লাইফকে দেয়, তাহলে তো আমি পাগলই হয়ে যাব। কারণ অর্ধেক সময় আমি তাকে দেখতেই পাব না। আমি খুব খুশি যে আদি একেবারেই সোশাল পার্সন নয়। কাজের পরে সোজা আমার কাছে ফেরে।”

আরও পড়ুন: করোনা নিয়ে সলমনের গান ‘প্যার করো না’, মুক্তি পেতেই ভাইরাল

ঠিক এই কারণেই তিনি আদিত্য চোপড়ার প্রেমে পড়েছিলেন, সেই কথাও উল্লেখ করেন অভিনেত্রী। রানি বলেন যে তিনি নিজেও প্রাইভেট পার্সন আর সেই কারণেই সম্ভবত তাঁদের দাম্পত্য এতটা মজবুত। তবে আরও একটি কারণ ছিল। রানি ওই সাক্ষাৎকারে বলেছেন যে ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পরে, খুব কম মানুষকেই তিনি পেয়েছেন যাঁদের শ্রদ্ধা করা যায়। আদিত্য চোপড়া তেমনই একজন মানুষ।

আসলে প্রেমের আসল ভিত্তিটা হল পারস্পরিক শ্রদ্ধা। তার পরে আসে বন্ধুত্বের প্রশ্ন, স্বভাবের মিল, সহনশীলতা। শ্রদ্ধা না থাকলে কোনও প্রেমের সম্পর্কই বেশিদিন টিকতে পারে না। রানি ও আদিত্য পরস্পরকে একাধিক কারণে শ্রদ্ধা করেন। কিন্তু তার মধ্যে একটি বড় কারণ ছিল এটাই যে দুজনেই খুবই ঘরোয়া, লোকদেখানো পছন্দ করেন না। সোশাল মিডিয়ায় পিডিএ তো একেবারেই নয়। বলা যায়, একদিক থেকে এই ডিজিটাল যুগে রানি-আদিত্য এখনও পর্যন্ত টিকিয়ে রেখেছেন নব্বইয়ের প্রেমের আমেজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rani mukerji reveals her reason for falling in love with aditya chopra