scorecardresearch

করোনা নিয়ে সলমনের গান ‘প্যার করো না’, মুক্তি পেতেই ভাইরাল

দুদিন আগেই বলিউড তারকা ঘোষণা করেছিলেন যে করোনা-সচেতনতা নিয়ে তাঁর নিজের গলায় গাওয়া একটি গান আসতে চলেছে। সেই গান এসেই ঝড় তুলেছে।

করোনা নিয়ে সলমনের গান ‘প্যার করো না’, মুক্তি পেতেই ভাইরাল
ছবি: ইউটিউব ভিডিও থেকে

সলমন খান সব সময়েই কিছু না কিছু সারপ্রাইজ পরিকল্পনা করে রাখেন তাঁর ফ্যানেদের জন্য। তাঁর ছবি হিট হোক বা ফ্লপ, তাঁর ফ্যান-ফলোয়ারদের সংখ্যা কমে না, বরং বেড়ে যায়। তাই সেই সব গুণমুগ্ধদের মাঝে মাঝেই আরও বেশি করে মুগ্ধ করে দিতে হয়, নতুন নতুন চমক এনে। করোনা-তহবিলে দান-ধ্যান করে ইতিমধ্যেই তিনি ফ্যানেদের চোখে আরও একবার হিরো। এবার একটু শৈল্পিকভাবে মুগ্ধ করার পালা। তাই নিয়ে এলেন করোনা ও লকডাউন নিয়ে তাঁর গান, ‘প্যার করো না’।

গানটি লিখেছেন সলমন ও হুসেইন দালাল। আর সুর দিয়েছেন সাজিদ-ওয়াজিদ। সামাজিক দূরত্ব বজায় রাখার কথা তো বলেছেনই, পাশাপাশি এই গানে তিনি যুব সমাজের কাছে এই বার্তাই দিতে চেয়েছেন যে এখন বেশি হিরোগিরি না করে বরং একটু ভিতু হয়ে চলাই ভাল। গানের এই অংশটা শুনলেই মনে পড়ে যেতে পারে অক্ষয়কুমারের সেই বিখ্যাত বিজ্ঞাপনটি যা সিনেমা হলে গেলেই দেখা যায়।

আরও পড়ুন: বাংলার রণজয়ের ‘জয় হো’ কভার! প্রশংসায় স্বয়ং রহমান

কিন্তু সলমন এই গানটি নিজের গলায় গেয়েছেন, সেটাই বড় কথা। গানটি নিয়ে সোশাল মিডিয়ায় ভক্তেরা ইতিমধ্যেই উচ্ছ্বসিত। লকডাউনে কী কী করা উচিত আর কী কী করা উচিত নয়, তার একটা ধারণাও পাবেন শ্রোতা। শুনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এবছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল তাঁর ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু লকডাউনের জেরে শুটিং শেষ না হওয়ায় ছবির মুক্তি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। আপাতত গৃহবন্দি তারকা। কিন্তু তিনি তো শিল্পী, তাই এই সময়েও নিজেকে প্রকাশ করার ইচ্ছেটা প্রবল। তাঁর অগুনতি গুণমুগ্ধ ফ্যানেরা এই গান শুনে আরও একটু সচেতন হবেন, এমনটাই আশা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan releases corona lockdown awareness song pyar karona trending in social media