বড় খবর

মুক্তি পেল ‘মরদানি টু’ ট্রেলার! এবার যুদ্ধ এক ধর্ষকের বিরুদ্ধে

Mardaani 2: বহু-প্রতীক্ষিত ছবি ‘মরদানি টু’-এর ট্রেলার মুক্তি পেল। আগের গল্পের ভিলেন ছিল নারী-পাচারকারী এবার এক সিরিয়াল রেপিস্টের বিরুদ্ধে রানির যুদ্ধ।

Rani Mukerji starrer Mardaani 2 trailer hints a bigger villain
রানি মুখোপাধ্যায়ের 'মরদানি ২' ছবির পোস্টার।
Rani Mukerj’s Mardaani 2 trailer released: রানি মুখোপাধ্যায়ের ছবি ‘মরদানি টু’-এর ট্রেলারের জন্য দর্শকের দীর্ঘ প্রতীক্ষার অবসান হল। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ২০১৪-তে মুক্তি পেয়েছিল ‘মরদানি’। পাঁচ বছর পরে এল তার সিকোয়েল। তবে এবারের গল্পের ভিলেন আলাদা এবং সে আগের ভিলেনের থেকে আরও ভয়ঙ্কর।

‘মরদানি টু’-এর গল্পের প্রেক্ষাপট হল রাজস্থানের কোটা শহর, যেখানে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটে চলে। ট্রেলারের শুরুতেই একটি তথ্য দেওয়া হয়েছে যে এদেশে প্রতি বছর ২ হাজারেরও বেশি ধর্ষণের ঘটনায় ধর্ষকের বয়স আঠেরো বছরের কম। এই ছবিতে দর্শক একজন অত্যন্ত কমবয়সী সিরিয়াল রেপিস্টকে দেখতে পাবেন।

আরও পড়ুন: কেবিসি ১১: ক্রিকেটের প্রশ্নেই হাতছাড়া ৭ কোটি

বয়স কম হলেও অপরাধের মাত্রায় ‘মরদানি’-র ভিলেনকেও সে ছাপিয়ে যায়। সে প্রতি মুহূর্তে চ্যালেঞ্জ জানায়, অপরাধ করার সময় ইচ্ছে করে সূত্র দিয়ে যায় রানিকে এবং তার পুলিশবাহিনী যে কতটা অকর্মণ্য তা প্রতি মুহূর্তে প্রমাণ করতে করতে যায়। ট্রেলারটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হয়েছে রাজস্থানে এবং তাও আবার গরমকালে। ৫০ ডিগ্রি তাপমাত্রায় অ্যাকশন সিকোয়েন্সগুলি শুট করা হয়েছে, এমনটাও শোনা গিয়েছিল। যেহেতু এখানে একজন ধর্ষকের বিরুদ্ধে এক সাহসী মহিলা আইপিএসের লড়াই, তাই অনেকেরই এই ট্রেলারটি দেখে ‘ডেললি ক্রাইম’-এর কথা মনে পড়তে পারে।

আরও পড়ুন: বীর-জারার ১৫ বছর! ফিরে দেখা ৭টি তথ্য

এই ছবিতে দেখা যাবে বাংলার অভিনেতা রাজেশ শর্মাকে। এছাড়া অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন বিক্রম সিং চৌহান, শ্রুতি বাপনা ও দীপিকা আনিম। ভিলেনের ভূমিকায় রয়েছেন হিন্দি টেলিভিশনের অভিনেতা বিশাল জেঠওয়া। এর আগে ‘ভারত কা বীরপুত্র মহারাণা প্রতাপ’-এ আকবরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rani mukerji starrer mardaani 2 trailer hints a more dangerous villain than before

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com