‘বিয়ে করে আর কাজ নেই, বাচ্চা নিয়ে নাও’, সলমনকে পরামর্শ রানির

'দশ কা দম সিজন থ্রি'য়ের ফিনালেতে গিয়ে সলমন খানের সঙ্গে চুটিয়ে মজা করলেন রানি মুখোপাধ্যায় ও শাহরুখ খান।

By: Mumbai  Published: August 30, 2018, 3:08:36 PM

‘দশ কা দম সিজন থ্রি’য়ের ফিনালে দেখে মনে হবে যেন তিন পাগলের মেলা। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই টেলিকাস্ট হবে শাহরুখ ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গে শুট করা এপিসোডটি। তিন তারকার মজার আলাপচারিতাই মাত করবে এই পর্বে। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে এই তিনজন চুটিয়ে মজা করছেন আর একে অপরের লেগ পুল করছেন। একটা সেগমেন্টে তো সলমন আর শাহরুখকে প্লাস্টিক বেবির ন্যাপি বদলাতেও দেখা যাবে। ৫২ বছরের অভিনেতা ভাইজান অবিবাহিত কিন্তু তাতে কী! কাজটা করলেন নিখুঁতভাবে। আর সেই দেখেই আনন্দের সঙ্গে রানি বলে উঠলেন, ”ওমা! সলমন শাদি ভাদি ছোড়ো, বাচ্চে প্যায়দা কর লো”। তাতে হেসে উঠল উপস্থিত দর্শকও।

অন্য সেগমেন্টে সল্লুভাইকে ব্যাড বয় আখ্যা দিয়ে শাহরুখকে বলতে শোনা গেল, ”সলমন তো মেয়েদের সঙ্গে ঠিক করে কথাটাও বলে না।”। তৎক্ষণাৎ সলমন সে কথা উড়িয়ে দিয়ে বললেন, ”আমি মেয়েদের সঙ্গে ভালভাবেই কথা বলি”। দাবাংয়ে বিখ্যাত বেল্ট স্টেপও করে দেখান কিং খান।

রানি মুখোপাধ্যায়ও দুই সুপারস্টারের গলা জড়িয়ে ধরে রাখির বিখ্যাত ”মেরে করণ অর্জুন আয়েঙ্গে”দৃশ্য অভিনয় করেও দেখালেন। বলিউড বাদশা ও ভাইজানকেও দেখা গেল একে অপরের হিট গান ‘লুঙ্গি ডান্স’ ও ‘ঢিঙ্কা চিকা’তে নাচতে।

আরও পড়ুন, হান্টারের ফার্স্ট লুক: সইফের ছবি ভয় পাওয়ার মতন

এই দুই নায়ক যাদের ঝামেলা একসময়ে প্রকাশ্যে এসেছিল তাঁরা এখন বেশ বন্ধু। দুজনে দুজনেই প্রজেক্টকে সাপোর্ট করছেন। এমনকি শাহরুখ খানের পরবর্তী ছবি ‘জিরো’তে ক্যামিও রোলে অভিনয়ও করেছেন সলমন খান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rani mukerji wants salman khan to forget marriage have kids

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X