হান্টারের ফার্স্ট লুক: সইফের ছবি ভয় পাওয়ার মতন

আপকামিং ছবি হান্টারে নাগা সাধুর ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। নভদীপ সিংয়ের পরিচালনায় সম্প্রতি মুম্বইয়ে শুরু হল ছবির শুটিং।

By: Mumbai  August 28, 2018, 3:52:29 PM

সেক্রেড গেমসের সরতাজ সিং এবার নাগা সাধু। সইফ আলি খান শুরু করলেন তাঁর পরবর্তী প্রজেক্ট ‘হান্টার’। নভদীপ সিংয়ের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হল মুম্বইতে। মুম্বই মিররের ক্যামেরায় ধরা পড়েছে সইফ আলি খানের সেই লুক। তবে প্রথম ঝলকেই কৌতূহলের উদ্রেক করবে। একটা ব্যান্ডেনা দিয়ে ড্রেডলক্সগুলোকে আটকে রেখেছেন তিনি। রাজস্থানে এই ছবির প্রথম পর্যায়ের শুটিং হওয়ার পর দ্বিতীয় ধাপের শুট চলছে মুম্বইতে। হান্টারের সেটের একটি সূত্রের খবর মিররকে জানান, ”সকাল ৯টা থেকে শুরু হয়েছে সইফের শুটিং যা চলবে সন্ধ্যে পর্যন্ত। এই পর্যায়ে স্টুডিওতেই রাজস্থান তৈরি করা হয়েছে যেখানে চলছে অ্যাকশন দৃশ্যের শুট”।

তবে তাঁর এই ছবির লুকের সঙ্গে কিন্তু বেশ কিছুটা মিল রয়েছে জনি ডেপের ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজের লুকের সঙ্গে।

সইফের হান্টারের লুক বনাম জনি ডেপের পাইরেটস সিরিজের লুক।

সম্প্রতি বিভিন্ন সাক্ষাৎকারে সইফ জানিয়েছিলেন হান্টারের শুটিংয়ের জন্য তিনি তাঁর দাড়ি বাড়াচ্ছেন। নকল দাড়ি লাগানোর জন্য তার আসল দাড়ি একটু বড় হতে হবে। সইফের বেশ কিছু ছবি বক্সঅফিসে না চললেও সেক্রেড গেমসের সাফল্য তার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। পতৌদি পুত্রের ‘বাজার’ ছবিও সামনেই মুক্তি পেতে চলেছে বড়পর্দায়।

আরও পড়ুন, হৃতিক রোশনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের

‘হান্টার’ ছবির পরিচালক নভদীপ সিং ২০১৫ সালে এনএইচ টেন ও সমালোচকদের দ্বারা প্রশংসীত ‘মনোরমা সিক্স ফিট আন্ডার’ ছবির পরিচালনার জন্য ইতিমধ্যেই পরিচিত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Saif ali khan hunter first look

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X