রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি টু’-র মুক্তি কবে?

'মর্দানি টু'-তে শিবানি শিবাজী রায়ের চরিত্রে রানি মুখোপাধ্যায় ২১ বছর বয়সি খলনায়কের খোঁজে, যাকে 'পিওর ইভল' বলে বর্ণনা করা হচ্ছে। আদিত্য চোপড়ার প্রযোজনায় 'মর্দানি টু' মার্চেই ফ্লোরে গিয়েছে।

By: Mumbai  Updated: August 10, 2019, 03:09:03 PM

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ক্রাইম থ্রিলার ‘মর্দানি’। গোপী পুথরানের পরিচালনায় এবার আসছে মর্দানির সিক্যুয়েল ‘মর্দানি টু’। ২০১৯ এর ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির প্রথম ইনস্টলমেন্টের পরিচালক ছিলেন প্রদীপ সরকার। মর্দানি ছবিতে, রানি মুখোপাধ্যায়ের চরিত্রের নাম শিবাজি শিবানী রায়। একজন পুলিশ যিনি অপরহৃত হয়ে যাওয়া কিশোরী মেয়েদের উদ্ধার করে নারী পাচার চক্রের পর্দা ফাঁস করা।

ছবিতে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে যিশু সেনগুপ্ত, তাহির রাজ বাসিন, সান্নাদ বর্মার মতো অভিনেতারা। সমালোচকদের প্রশংসা কুড়নোর সঙ্গে সঙ্গে বক্সঅফিসেও সাফল্য পেয়েছিল ‘মর্দানি’। ছবির সিক্যুয়েলেও রানি মুখোপাধ্যায়কে দেখা যাবে শিবানি শিবাজী রায়ের ভূমিকায়। ছবিতে রানি মুখোপাধ্যায় ২১ বছর বয়সি খলনায়কের খোঁজে, যাকে ‘পিওর ইভল’ বলে বর্ণনা করা হচ্ছে। আদিত্য চোপড়ার প্রযোজনায় ‘মর্দানি টু’ মার্চেই ফ্লোরে গিয়েছে।

আরও পড়ুন, রাজ ছোট ভাই, সবসময় পাশে আছি: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

পূর্বে এএনআইকে রানি বলেছিলেন, ”হিচকির মাধ্যমে দর্শক তোলতানো একটি সিনড্রোম, সেই সম্পর্কে জেনেছিলেন। যা অনেকেই জানতেন না। মর্দানি মানুষকে শিশু পাচার চক্রের বিষয়ে সতর্ক করেছে, অবগত করেছে যে আমাদের আশেপাশেই এই বিপদ ঘুরে বেড়াচ্ছে। এবার মর্দানি টু যে বিষয় নিয়ে সামনে আসছে তাতে দর্শক চমকে যাবে, এটা মানুষের জন্য ভীষণ অ্যালার্মিং।”

প্রসঙ্গত, ‘মর্দানি টু’-র আগে ‘হিচকি’ ছবিতেই শেষ দেখা গিয়েছে রানি মুখোপাধ্যায়কে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rani mukerjis mardaani 2 to release on december

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X