‘মরদানি টু’-তে আরও ক্ষুরধার রানি, মুক্তি পেল টিজার

Mardaani 2: রানি মুখোপাধ্যায়ের বহু-প্রতীক্ষিত ছবি 'মরদানি টু' মুক্তি পাবে এই বছর ডিসেম্বরে। মুক্তি পেল সেই ছবির টিজার। আরও ক্ষুরধার ইন্সপেক্টর শিবাণী শিবাজি রায়।

By: Kolkata  Published: September 30, 2019, 4:27:03 PM

Rani Mukherjee in Mardaani 2: পাঁচ বছর আগে যখন ‘মরদানি’ ছবিতে ইন্সপেক্টর শিবাণী শিবাজি রায়ের ভূমিকায় পর্দায় আসেন রানি মুখোপাধ্যায়, বলিউড দর্শক মুগ্ধ হয়েছিলেন চরিত্রের ক্ষুরধার ব্যক্তিত্ব ও সাহসিকতা দেখে। নারী-পাচারের বিরুদ্ধে শিবাণী রায়ের সংগ্রাম এবং রানি মুখোপাধ্যায়ের অ্যাকশন-প্যাক্ট অভিনয়ের যুগলবন্দি উচ্চ প্রশংসিত হয়েছিল। সেই ছবির সিকোয়েল আসতে চলেছে এবছর ডিসেম্বরে।

ছবির শুটিং পর্যায় থেকেই দর্শকের বিপুল আগ্রহ। নিয়মিত এই ছবির প্রস্তুতি ও শুটিংয়ের আপডেট দিয়েছেন রানি তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে। এই নতুন ছবিতেও ভিলেন এক ২১ বছরের যুবক, যে আদতে পাক্কা শয়তান এবং তার টার্গেট মহিলারা। এই শয়তানকে কীভাবে দমন করে শিবাণী শিবাজি রায়, সেই নিয়েই ছবির গল্প।

আরও পড়ুন: চলে গেলেন ‘শোলে’ ছবির কালিয়া

আগের ছবিটি পরিচালনা করেছিলেন প্রদীপ সরকার, সিকোয়েলটি পরিচালনা করেছেন গোপী পুথরান। ‘মরদানি টু’-এর বেশিরভাগ শুটিং হয়েছে কোটা-সহ রাজস্থানের বিভিন্ন অংশে। সদ্য মুক্তিপ্রাপ্ত টিজারে নতুন ছবির সামান্য ঝলক দেখলেও গল্পের নাগাল পাবেন না দর্শক। তবে টিজারটি দেখে আগ্রহ বেড়ে যাবে নিঃসন্দেহে।

রানি মুখোপাধ্যায় টিজার-মুক্তি প্রসঙ্গে বলেন, ”মরদানি টু-এর প্রচারের প্রথম অংশটি এল দুর্গা পুজোর সময়ে, এটাই দারুণ লাগছে কারণ মা দুর্গাই তো নারীশক্তির আসল রূপ।”

ছবির অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন বিক্রম সিং চৌহান. শ্রুতি বাপনা, রাজেশ শর্মা ও সুধাংশু পাণ্ডে। ২০১৮-র ডিসেম্বরে ‘মরদানি টু’-এর ঘোষণা হয় এবং শুটিং শুরু হয় এবছরের মার্চ মাস থেকে। রাজস্থানের চাঁদিফাটা গরমে, ৪২ ডিগ্রি তাপমাত্রায় রানি ও ভিলেনের অ্যাকশন সিকোয়েন্স শুট করা হয়েছে। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rani mukherjee starrer mardaani 2 teaser released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X