scorecardresearch

‘আদিরার সঙ্গে যদি…?’ প্রশ্ন শুনেই দীর্ঘশ্বাস রানির, পাগল হয়ে যাওয়ার ইঙ্গিত পর্দার Mrs চ্যাটার্জির!

কার কথা ভেবে শট দিতেন রানি? ফাঁস করলেন সেই তথ্য!

Rani Mukherji said never thought of put me on mrs Chatterjee's situation
রানি কী বললেন নিজের মেয়েকে নিয়ে?

মিসেস চ্যাটার্জির চরিত্রে চূড়ান্ত প্রশংসা পেয়ে সপ্তম আকাশে রানি মুখোপাধ্যায়। তাঁর এই চরিত্রে অভিনয় যেন হাজারো মায়ের গল্প বলে, রানিকে নিয়ে চর্চার শেষ নেই। কিন্তু এই গল্প বলতে গিয়েই কতবার যে চোখের জল তিনি ফেলেছেন তার ইয়ত্তা নেই। নিজের জীবনে যদি এঘটনা ঘটত, তবে?

করিনার শোয়ে হাজির ছিলেন রানি। দুজন তারকা হওয়ার আগেও এখন দুজনেই সন্তানের মা। আর মিসেস চ্যাটার্জির চরিত্র অর্থাৎ একজন মায়ের লড়াইয়ের গল্প। রানি যে দাপটের সঙ্গে অভিনয় করে গেছেন, তা দেখে মুগ্ধ করিনা। সোজা প্রশ্ন করলেন, “যখন এই চরিত্রটা করেছ, কখনও নিজের মেয়েকে এইভাবে ভেবে দেখেছ”? প্রশ্ন শুনেই দীর্ঘশ্বাস ফেললেন রানি। তাঁর কথায় একদম না, একদম না বেবো।

আরও পড়ুন [ ‘বেবি তোমার হৃদয় আমার..’, কি কাণ্ড! জেলে বসেই ‘প্রেমিকা’ জ্যাকলিনকে আদরমাখা চিঠি সুকেশের? ]

মেয়েকে নিয়ে এমনিতেও ভীষণ পসেসিভ রানি। সেভাবে মিডিয়ার সামনে নিয়েও আসেন না। তাই যখন এই প্রশ্ন শুনলেন তাঁর বক্তব্য, যে এই চরিত্রটা খুব কষ্টদায়ক। অভিনেত্রী বললেন, “আমি ভাবতেও পারি না নিজেকে এই জায়গায়। সত্যি কথা বলতে গেলে আমি আমার মায়ের কথা চিন্তা করতাম। যে আমায় আর আমার ভাইকে যদি কেউ এমন করত তো মা কি করতেন”! এইকথা শুনেই করিনা যেন ভূত দেখার মত অবস্থা। বললেন, “তোমার মা কে তো আমি চিনি, এটা ভাবতেও পারছি না”।

রানির বক্তব্য, নিজের মেয়ের সঙ্গে বা তাঁর সঙ্গে যদি এমনটা হত তবে সে পাগল হয়ে যেত। একজন মা হয়ে এহেন চরিত্রে অভিনয় করা বিরাট ব্যাপার। ছবির পরিচালক অসীমা চিব্বর জানিয়েছিলেন, শুটিং চলাকালীন রানির অভিনয় দেখে আমরা মুগ্ধ হয়ে গিয়েছিলাম। অন্যদিকে, আসল মিসেস চ্যাটার্জির সঙ্গে দেখা হওয়ার পরেও কেঁদে ভাসিয়েছেন তিনি। এখন ছবির সাফল্যে আত্মহারা রানি মুখোপাধ্যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rani mukherji said never thought of put me on mrs chatterjees situation