scorecardresearch

বড় খবর

Roadies-এর সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ছিন্ন রণবিজয়ের! পরিবর্তে সঞ্চালনায় সোনু সুদ

আফ্রিকায় শুট। নয়া অবতারে সোনু সুদ।

Roadies-এর সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ছিন্ন রণবিজয়ের! পরিবর্তে সঞ্চালনায় সোনু সুদ
সোনু সুদ, রণবিজয় সিং

বিগত ১৮ বছর ধরে জনপ্রিয় রিয়ালিটি শো ‘রোডিস’-এর (Roadies) সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে রণবিজয় সিংকে (Rannvijay Singha)। সেই শোয়ের হাত ধরেই কেরিয়ারের প্রথম মাইলফলক ছুঁয়েছিলেন অভিনেতা-সঞ্চালক। তবে সেই যাত্রাপথে এবার ছন্দপতন! সংশ্লিষ্ট শোয়ের সঙ্গে দীর্ঘ দেড় দশকের সম্পর্কে ইতি টানলেন রণবিজয় সিং। সেই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কৌতূহল, তাহলে কি প্রযোজনা সংস্থার সঙ্গে গণ্ডগোল বাঁধল? সেই ধোঁয়াশাও সাফ করে দিয়েছেন রণবিজয় খোদ।

অভিনেতা-সঞ্চালকের মন্তব্য, “প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর কোনওরকম গোলমাল বাঁধেনি। কিন্তু দুই তরফ থেকেই বিষয়টা ঠিকঠাক যাচ্ছিল না। আমাদের শিডিউলও খাপ খাচ্ছিল না। ভীষণই দুঃখজনক। সংশ্লিষ্ট চ্যানেলের সঙ্গে আঠেরো বছর ধরে বিভিন্ন শোয়ে কাজ করেছি। আমার এই যাত্রাপথের সাফল্যের চাবিকাঠির কাজ করেছে চ্যানেল। তবে প্রযোজনা সংস্থার সঙ্গে সমস্যা নেই।” তাহলে কি বড়পর্দায় কোনও কাজ করছেন রণবিজয় সিং? সেই জল্পনা-কল্পনা অবশ্য জিইয়ে রেখেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, ‘রোডিস’ এবার আরও বড় চমক নিয়ে আসতে চলেছে।

[আরও পড়ুন: সিঁদুরদানের পর বরকে জড়িয়ে কেঁদে ফেললেন মৌনী, দেখুন ছাদনাতলার ভিডিও]

রণবিজয় সিংয়ের পরিবর্তে এবার শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যাবে সোনু সুদকে (Sonu Sood)। শোয়ের ফরম্যাটেও বদল আনা হচ্ছে বেশ কিছু। এবছর মেন্টর হিসেবে একমাত্র শুধু সোনু সুদকেই দেখা যাবে। গ্যাং-লিডার কনসেপ্ট এবার থেকে তুলে দেওয়া হচ্ছে বলে শোনা গিয়েছে। যার অর্থ, নেহা ধুপিয়া, প্রিন্স নরুলাদেরকেও শোয়ে দেখা না যেতে পারে। নতুন সিজনের শুট হবে দক্ষিণ আফ্রিকায়। শুট শুরু হচ্ছে ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rannvijay singha quits roadies after 18 years replaced by sonu sood