রানুর গলা শুনে দর্শক বাকরুদ্ধ হবেন: হিমেশ রেশমিয়া

হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু মন্ডলের 'তেরি মেরি কাহিনি' রেকর্ডিং এর ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সুপারস্টার সিঙ্গারে হিমেশের কাছ থেকে গানের অফার পেয়েছিলেন রানু।

By: Mumbai  Updated: August 30, 2019, 10:43:38 AM

হিমেশ রেশমিয়া তাঁর ফ্যানেদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন। কারণটা অবশ্যই ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল। তাঁর পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ এর জন্য রানু মন্ডলের সঙ্গে গান রেকর্ডিং করেছেন হিমেশ। রানাঘাট স্টেশনের বাইরে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু। তারপরে সোনি টিভির রিয়্য়ালিটি শো সুপারস্টার সিঙ্গারে রানুকে দিয়ে গান গাওয়ানোর কথা বলেছিলেন হিমেশ।

ইনস্টাগ্রাম অ্যাকউন্টে সেই রেকর্ডিং ভিডিওর টিজার দিয়েছিলেন গায়ক, যেখানে অভিনেতা-গায়ক-কম্পোজার রানুকে গান রেকর্ডিং করাচ্ছেন। তেরি মেরি কাহানি ছবির টাইটেল ট্র্যাক, বলার অপেক্ষা রাখে না ছবির দৃশ্যের সঙ্গে রানুর গলা অসম্ভব সুন্দরভাবে মানানসই হবে।

সেই ভিডিও ক্লিপ শেয়ার করে হিমেশ বলছেন, ”আমার মনে হয়েছে রানুর গলা সুৃমধুর। আজকে গানের রেকর্ডিং শেষ হল। তেরি মেরি কাহানি অসাধারণ গেয়েছেন রানু। ওনার গলা শুনে দর্শক বাকরুদ্ধ হবেন।” ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, ”ধন্যবাদ রানুজিকে এতটা ভালবাসা দেওয়ার জন্য”।

আরও পড়ুন, কেন বেশি পেট্রোল দিল, প্রশ্ন করতেই অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ, আটক ১

এই মহিলাই অনায়াসে গেয়ে ফেলেন ‘পন্না কি তমান্না হ্যায় কে হীরা মুঝে মিল যায়ে’ ও ‘ইক প্যায়ার  কা নগমা হ্যায়’-র মতো হাজার একটা লতার গাওয়া গান। বয়স হয়ে গেছে, তবুও ভুলে যাননি গানের কথা। তাঁর এই প্রতিভাই আজ তাঁকে স্বপ্ন নগরীতে পৌঁছে দিয়েছে। একমাসে আগের ভাইরাল ভিডিওর ভিউয়ার সংখ্যা ১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।

তাঁর গানের গলাতেই অভিভূত হয়ে তাঁকে নিজের ছবিতে প্লে ব্যাক করার কথা বলেন হিমেশ রেশমিয়া। সোনিয়া মানের সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে অভিনয় করছেন গায়ক। সামনের মাসেই মুক্তি পাচ্ছে এই রোমান্টিক কমেডি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranu mandol recorded the song teri meri kahani for himesh reshammiyas film happy hardy and heer recently

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং