scorecardresearch

বড় খবর

‘এক প্যার কা নগমা হ্যায়’, প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিকের পোস্টার

রানাঘাটের রানু এবার সিনেমার পর্দায়

‘এক প্যার কা নগমা হ্যায়’, প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিকের পোস্টার
রানুর বায়োপিক

রানাঘাটের প্ল্যাটফর্ম থেকে মুম্বাইয়ে হিমেশ রেশামিয়ার মিউজিক স্টুডিও.. রানু মণ্ডলের সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠার গল্প অনেকেরই জানা। আর এবার তাকে নিয়েই তৈরি হচ্ছে সিনেমা, আসছে রানুর বায়োপিক।

স্টেশনের এককোনায় গাইতেন লতাজির গান। সেই থেকেই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর আজ রানু মণ্ডলের নাম জানেন না এমন মানুষ খুব কমই আছেন। বায়োপিকের নাম ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’। যদিও প্রথমে এর নাম ঠিক হয়েছিল ‘মিস রানু মারিয়া’। মিষ্টি গলা, সুরে পাক্কা রানু মন কেরেছিলেন দর্শকদের। অতিন্দ্র রায়ের সেই ভিডিওই তাকে পরিচিতি দিয়েছিল মানুষের কাছে।

আরও পড়ুন [ ঘুড়ি ওড়ালেন শিবু-নন্দিতা, ‘হামি২’ রিলিজের আগেই আনন্দে আত্মহারা দুই পরিচালক ]

রানুর চরিত্রে অভিনয় করছেন, ঈশিকা দে। তার জীবনের নানান গল্প দেখানো হবে এই সিনেমায়। তার অল্পবয়সের কাহিনী থেকে রানাঘাট স্টেশনে কীভাবে উঠেছিলেন – পরিচালক হৃষিকেশ মন্ডল এভাবেই সাজিয়েছেন গল্প। রানুর গান শুনে খোদ তাকে ডেকে পাঠিয়েছিলেন হিমেশ। তার সঙ্গে গেয়েছিলেন তেরি মেরি কাহানি – সেই থেকেই জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল বিশ্বের দরবারে।

রানাঘাটের রানুকে দেখতে ছুটে আসতেন অনেকেই। তবে বেশিদিন টেকেনি সেই সুখের দিন। আবারও ফিরে গেছিলেন সেই পুরোনো জায়গায়। মেয়েরাও দেখে না তাকে। ছোট্ট একটা বাড়ি, তাতে কোনরকমে দিন চলে তাঁর। স্থানীয় ক্লাবের সহযোগিতায় আপাতত দিন কাটাচ্ছেন তিনি। রানুকে পর্দায় ফুটিয়ে তুলতে সিনেমায় রয়েছে সুন্দর কিছু গান। সঙ্গীতের দায়িত্ব রয়েছে সিধু, সুরজিৎ চ্যাটার্জি এবং অন্যান্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranu mondol biopic eshika dey got the part