বড় খবর

যুবরাজের ওয়েব সিরিজ ডেবিউ নিয়ে জল্পনা, টুইটে জবাব দিলেন

Yuvraj Singh: যুবরাজ সিং যে অভিনয়ে আসছেন খবর আগেই ছিল। কিন্তু একা নয়, আসন্ন ওয়েব সিরিজে তাঁর সঙ্গে থাকছেন স্ত্রী হেজেল কিচ ও ভাই জোরাবার সিং।

Yuvraj Singh debuting in web series with wife Hazel Keech and brother Zoravar
যুবরাজ সিং ও হেজেল কিচ।
খেলা থেকে অবসর নেওয়ার পরে যুবরাজ সিং যে অভিনয় জগতে নতুন ইনিংস শুরু করতে চলেছেন, এমন একটি সংবাদ আগেই প্রকাশিত হয়েছি। একা নয় যুবরাজ তাঁর প্রথম ওয়েব সিরিজে আসছেন সপরিবারে। ওই সিরিজে স্ত্রী হেজেল কিচ ও ভাই জোরাবার সিংও থাকবেন মুখ্য চরিত্রে, এমনই একটি খবর দিয়েছিল সংবাদসংস্থা পিটিআই। কিন্তু বিভিন্ন সংবাদমাধ্যমে খবরটি প্রকাশিত হওয়ার পরে ১৯ ফেব্রুয়ারি বিকেলে যুবরাজ সিং টুইট করে জানান যে খবরটি পুরোপুরি সত্যি নয়।

সংবাদসংস্থা পিটিআই-এর সূত্রে জানা গিয়েছিল, ওই ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে থাকবেন যুবরাজের ভাই জোরাবার। যুবরাজ ও হেজেল থাকবেন সিরিজের অন্য দুটি মুখ্য চরিত্রে। জানা গিয়েছে, এই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত থাকবেন যুবরাজের মা শবনম সিংও।

আরও পড়ুন: ‘রান লোলা রান’-এর হিন্দি রিমেকে নায়িকা তাপসী

এমনকী পিটিআই-এর দেওয়া খবরে এমনটাও বলা হয় যে ওয়েব সিরিজের সাংবাদিক সম্মেলনে উপস্থিত শবনম সিং দুই ছেলে ও পুত্রবধূর নতুন কাজ নিয়ে খুব খুশি। এমনটাও বলা হয়েছিল যে এই সিরিজে বেশ কয়েকজন জনপ্রিয় বলিউড অভিনেতা-অভিনেত্রীরাও থাকবেন এবং এই সিরিজটি প্রযোজনা করছে আসামের একটি প্রযোজনা সংস্থা। বলিউড ছবি বচ্চন পাণ্ডে-র চিত্রনাট্যকার বিপিন উনিয়াল লিখতে পারেন সিরিজের চিত্রনাট্য, এই কথাও জানায় সংবাদসংস্থা।

তবে এই সিরিজটি কোন প্ল্যাটফর্মে দেখানো হবে অথবা এবছরই স্ট্রিমিং হবে কি না, সেই বিষয়ে সংবাদসংস্থা কোনও আলোকপাত করেনি। এমনকী সিরিজের নাম ও বিষয়বস্তু কী, তাও এখনও রহস্যে মোড়া। এই খবরটি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরে ১৯ ফেব্রুয়ারি বিকেলে যুবরাজ সিং একটি টুইট করে জানিয়েছেন যে খবরটি নিছকই গুজব।

আরও পড়ুন: কমল হাসানের শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার টুইটে জানিয়েছেন যে ওয়েবসিরিজটি হচ্ছে ঠিকই কিন্তু সেখানে তিনি অভিনয় করছেন না, তাঁর ভাই জোরাবার রয়েছেন ওই বিশেষ প্রজেক্টে। কিন্তু ওই সিরিজে হেজেলও রয়েছেন কি না সেই নিয়ে তিনি কিছু লেখেননি টুইটে। তাই আসলে ঠিক কী হতে চলেছে তা এখনই বোঝা যাচ্ছে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yuvraj singh debuting in web series with wife hazel keech and brother zoravar

Next Story
খুল্লনাকে শিবের অভিশাপ! ধারাবাহিকে আসছে শিবরাত্রি-র বিশেষ এপিসোডShivratri special episodes in Colors Bangla Mongol Chondi and other serials
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com