scorecardresearch

বড় খবর

‘খাবার গরম করো, আসছি’, প্রকাশ্যেই স্ত্রী দীপিকাকে কেন বললেন রণবীর সিং?

যা দেখে তোলপাড় নেটদুনিয়া।

Ranveer Singh, Deepika Padukone, Ranveer Singh-Deepika Padukone romance, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর-দীপিকা, bengali news today
স্ত্রী দীপিকা পাড়ুকোনের রান্নার প্রশংসায় রনবীর

Ranveer-Deepika: বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকাদম্পতিকে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তাঁদের খুনসুঁটি, ভালবাসা, রসিকতা সবেতেই অনুরাগীরা মজে থাকেন। তাই রণবীর-দীপিকার কোনও ছবি বা ভিডিও একসঙ্গে প্রকাশ্যে এলেই হল, ভাইরাল হতেও সময় নেয় না বেশি। একে-অপরের প্রতি প্রকাশ্যেই প্রেম জাহির করেন। এবারও তার অন্যথা হল না। খুল্লামখুল্লা স্ত্রী দীপিকাকে খাবার গরম করতে বলে দিলেন রণবীর। শুধু তাই নয়, বাড়ি ফিরেই তিনি যে সেই খাবারে কবজি ডোবাবেন, সেই ইঙ্গিতও দিলেন অভিনেতা।

[আরও পড়ুন: রণবীর সিংয়ের মিউজিক লেবেলে গাইলেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য, ভিডিও দেখেছেন?]

কীভাবে? আসলে ইনস্টাগ্রামে Ask Me Anything পর্ব চালু করেছিলেন রণবীর সিং। সেখানেই অভিনেত্রীর উদ্দেশে দীপিকা প্রশ্ন ছুঁড়ে দেন যে, “বাড়ি কখন ফিরবে?” পাশেই একটা হাসির ইমোজি। রণবীরের বুঝতে দেরি হয়নি যে, এই কাণ্ডকারখানা তাঁর স্ত্রীয়ের। অতঃপর তৎক্ষণাৎ দীপিকাকে উত্তর দেন তিনি। বলেন, “খাবারটা গরম করে নাও, আমি এই তো পৌঁছেই যাব।”

এখানেই থামেননি রণবীর সিং। এক ভক্ত তাঁকে দীপিকার উদ্দেশে একটি মাত্র শব্দ বলার অনুরোধ করেন। রণবীরের সপাট উত্তর- ‘ক্যুইন’, অর্থাৎ ‘রানি’। ইনস্টাগ্রামের এই পর্বে রণবীর স্ত্রী দীপিকা ছাড়াও তাঁর আসন্ন সিনেমা, এমনকী সুপারহিট ছবি গুন্ডে, গাল্লি বয় নিয়েও কথা বলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh asks deepika padukone to warm up the food as he is coming home