বড় খবর

‘খাবার গরম করো, আসছি’, প্রকাশ্যেই স্ত্রী দীপিকাকে কেন বললেন রণবীর সিং?

যা দেখে তোলপাড় নেটদুনিয়া।

Ranveer Singh, Deepika Padukone, Ranveer Singh-Deepika Padukone romance, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর-দীপিকা, bengali news today
স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রোম্যান্সে মশগুল রণবীর সিং

Ranveer-Deepika: বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকাদম্পতিকে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তাঁদের খুনসুঁটি, ভালবাসা, রসিকতা সবেতেই অনুরাগীরা মজে থাকেন। তাই রণবীর-দীপিকার কোনও ছবি বা ভিডিও একসঙ্গে প্রকাশ্যে এলেই হল, ভাইরাল হতেও সময় নেয় না বেশি। একে-অপরের প্রতি প্রকাশ্যেই প্রেম জাহির করেন। এবারও তার অন্যথা হল না। খুল্লামখুল্লা স্ত্রী দীপিকাকে খাবার গরম করতে বলে দিলেন রণবীর। শুধু তাই নয়, বাড়ি ফিরেই তিনি যে সেই খাবারে কবজি ডোবাবেন, সেই ইঙ্গিতও দিলেন অভিনেতা।

[আরও পড়ুন: রণবীর সিংয়ের মিউজিক লেবেলে গাইলেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য, ভিডিও দেখেছেন?]

কীভাবে? আসলে ইনস্টাগ্রামে Ask Me Anything পর্ব চালু করেছিলেন রণবীর সিং। সেখানেই অভিনেত্রীর উদ্দেশে দীপিকা প্রশ্ন ছুঁড়ে দেন যে, “বাড়ি কখন ফিরবে?” পাশেই একটা হাসির ইমোজি। রণবীরের বুঝতে দেরি হয়নি যে, এই কাণ্ডকারখানা তাঁর স্ত্রীয়ের। অতঃপর তৎক্ষণাৎ দীপিকাকে উত্তর দেন তিনি। বলেন, “খাবারটা গরম করে নাও, আমি এই তো পৌঁছেই যাব।”

এখানেই থামেননি রণবীর সিং। এক ভক্ত তাঁকে দীপিকার উদ্দেশে একটি মাত্র শব্দ বলার অনুরোধ করেন। রণবীরের সপাট উত্তর- ‘ক্যুইন’, অর্থাৎ ‘রানি’। ইনস্টাগ্রামের এই পর্বে রণবীর স্ত্রী দীপিকা ছাড়াও তাঁর আসন্ন সিনেমা, এমনকী সুপারহিট ছবি গুন্ডে, গাল্লি বয় নিয়েও কথা বলেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh asks deepika padukone to warm up the food as he is coming home

Next Story
স্ত্রীকে ছাড়তে নারাজ রোশন! স্বামীর মামলার বিরুদ্ধে পাল্টা ডিভোর্স ফাইল শ্রাবন্তীরSrabanti Chatterjee, Roshan Singh, Srabanti Chatterjee files divorce against Roshan Singh, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রোশন সিং, আদালতে শ্রাবন্তী, শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com