বড় খবর

রণবীর সিংয়ের মিউজিক লেবেলে গাইলেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য, ভিডিও দেখেছেন?

বাংলা লোকগীতির সঙ্গে ব়্যাপের মিশেল! রণবীরের বেজায় পছন্দের এই গান এক্ষুণি শুনে নিন।

Ranveer Singh, Dipannita Acharya, Ranveer Singh's music label, bengali folk song, রণবীর সিং, দীপান্বিতা আচার্য, বাংলা লোকগীতি, bengali news today
রণবীর সিংয়ের মিউজিক লেবেলে গাইলেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য

রণবীর সিং (Ranveer Singh), বলিউডের সুপারস্টার তিনি। একের পর এক চমৎকার সিনেমায় মুগ্ধ করেছেন সিনেদর্শকদের। আর মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সেই ডাকসাইটে তারকা কিনা মজেছেন বাংলার লোকগীতিতে। আজ্ঞে! ঠিকই পড়ছেন। রণবীরের ইনস্টাগ্রামেই মিলল তার ইঙ্গিত। অভিনেতার মিউজিক লেবেলে কাজ করেছেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য (Dipannita Acharya)। আর সেই গান শুনেই বর্তমানে মজেছেন ‘বলিউডের খিলজি’। অতঃপর ভিডিও প্রকাশ্যে আনলেন।

বাংলা লোকগীতির সঙ্গে ব়্যাপের অদ্ভূত মিশেল। দীপান্বিতার লেখা এবং সুর করা গান ‘স্বপন’। গেয়েছেন লোকশিল্পী খোদ। পাশাপাশি তাঁর গানে ব়্যাপ গেয়েছেন ‘স্লো চিতা’ (Slow Cheeta)। আর এই গোটা কর্মকাণ্ডের নেপথ্যে রয়েছেন রণবীর সিং খোদ। আসলে, অভিনেতার মিউজিক লেবেল ইঙ্কইঙ্ক (IncInk) থেকেই এই গানটি রিলিজ হয়েছে। রণবীর মূক ও বধির মানুষদের কাছে গান পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন। সেখান থেকেই ইঙ্কইঙ্কজ-এর জন্ম। তাঁর মিউজিক লেবেল থেকে প্রতিটি গানের ভিডিও-ই তৈরি হয় সাইন ল্যাঙ্গুয়েজে। দীপান্বিতার ‘স্বপন’-এর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

রবিবার সকালে দীপান্বিতার ‘স্বপন’ গানের মিউজিক ভিডিও প্রকাশ্যে এনে রণবীর লিখেছেন, “আমাদের সকলের মনেই অনেক আশা অনেক বাসনা থাকে। আর স্বপন- এই গানটি স্বপ্ন সত্যি হওয়ার কথাই বলে।” পাশাপাশি শ্রোতাদের জানান দিলেন যে, “সদ্য মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছে দেখে নিন।”

[আরও পড়ুন: পানমশলার বিজ্ঞাপন করে ট্রোলড অমিতাভ! ‘টাকা পাই, তাই করি’, সপাট জবাব শাহেনশাহর]

উল্লেখ্য, দীপান্বিতা আচার্যর গাওয়া এই লোকগীতি নাকি এখন রণবীর সিংয়ের প্লে-লিস্টে। দিনরাত শুনে চলেছেন এই গান। এপ্রসঙ্গে বাংলার লোকশিল্পী দীপান্বিতা জানান, গত বছর লকডাউনেই রণবীর সিংয়ের মিউজিক লেবেলের তরফে এই প্রস্তাব পেয়েছিলেন তিনি। প্রথমটায় হতবাক হয়ে নাকি তিনি এই কাজ-ই করতে চাননি। কারণ, এত বড় সংস্থা। কিন্তু পরে অনুষ্কা মানচান্দানি-ই গায়িকাকে সাহস জোগান এবং স্লো চিতার ব়্যাপ পাঠিয়ে তার সঙ্গে মানানসই একটি বাংলা গান লিখতে ও সুর করতে বলেন। এরপর আর অমত করেননি দীপান্বিতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh launches bengali folk artist dipannita acharyas song

Next Story
‘থালাইভি’র জন্য বিরাট সম্মান পেলেন কঙ্গনা, ‘জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’, বললেন অভিনেত্রীThalaivii, Kangana Ranaut, Ex Himachal Pradesh CM, কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com