scorecardresearch

বড় খবর

‘ছোট থেকেই মাথায় গণ্ডগোল আছে আমার…’, নিজের প্রসঙ্গে এ কী বলে ফেললেন রণবীর সিং!

হঠাৎ কেনই বা এই প্রসঙ্গে মুখ খুললেন রণবীর?

‘ছোট থেকেই মাথায় গণ্ডগোল আছে আমার…’, নিজের প্রসঙ্গে এ কী বলে ফেললেন রণবীর সিং!
রণবীরের স্বীকারোক্তি!

ছোট থেকেই মাথায় শর্ট সার্কিট রণবীর সিংয়ের! অভিনেতার আচরণ, হাবভাব এমনকি পোশাক পরিচ্ছদ নিয়েও নানান মন্তব্য শোনা যায়। মাঝেমধ্যেই অনেকে তাঁর আচরণকে অদ্ভুত বলেও সম্বোধন করেন। তবে এবার নিজেই এ কী বলে ফেললেন তিনি? তাঁর বক্তব্য অনুযায়ী, মস্তিষ্কের ডান দিক বেশি সক্রিয় তাঁর!

সিনে দুনিয়ায় পাওয়ার প্যাক্ট পারফরমেন্স মানেই রণবীর সিং। কেউ কেউ তাঁকে এনার্জির পাওয়ার হাউস বলেও সম্বোধন করেন। তাঁর অভিনয় দক্ষতায় যেমন বুঁদ সকলে তেমনই তাঁর পোশাকের ধরনে মাথায় হাত সকলের। তবে, সম্প্রতি নিজেকে নিয়ে এক বিরাট সত্য খোলসা করেছেন তিনি। অভিনেতার কথায়, ছোট থেকেই ভীষণ সৃজনশীল তিনি। নাচ গান আঁকায় খুব দক্ষ কিন্তু অঙ্ক, গণনা এসবে একদম ভাল ছিলেন না। তাই ছোট থেকেই ভাবতেন মস্তিষ্কের বাঁদিকে হয়তো শর্ট সার্কিট হয়েছে।

আরও পড়ুন [ উন্মাদনা তুঙ্গে, ‘পাঠান’ রিলিজের আগেই বিরাট কাণ্ড ঘটাল শাহরুখের ফ্যানক্লাব! ]

অভিনয় দুনিয়ায় নিজের জায়গা করতে হলে সৃজনশীলতাই আসল। এখন সবকিছুই প্ল্যানিং করে চলেন তিনি। অবশ্যই বেশ কিছু সাপোর্ট সিস্টেম রয়েছে তাঁর আশেপাশে যারা প্রতিনিয়ত তাঁকে সঙ্গ দিয়ে চলেছেন। অভিনেতা এর আগেও এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে জানিয়েছিলেন, ছোট থেকেই শিক্ষকদের বলতেন হিরো হবেন। একদম শেষ বেঞ্চে গিয়ে বসতেন। রণবীর এক সাক্ষাৎকারে বলেন, “আমি অঙ্ক আর অ্যাকাউন্টসে ভাল ছিলাম না। ছোট থেকে জানতাম আমি কিসে দক্ষ! তাই সেটাই করতে চেয়েছিলাম”। ডানদিক বাঁদিকের রহস্য উন্মোচন করতে গিয়েই রণবীর বলে বসেন, “আমি যে ইমোশনাল এটাও তাঁর প্রমাণ। মস্তিষ্কের ডানদিক বেশি সক্রিয় আমার”।

কিন্তু কিছু প্ল্যানিং এবং ভাবনা চিন্তা তো অবশ্যই দরকার? এইক্ষেত্রে অভিনেতার বক্তব্য, “ওসব আমি কিছু মানুষদের ওপর ছেড়ে রেখেছি তাঁরা সব সামলে নেন। আমি যেটায় দুর্বল সেটা ওরা ঠিক করে দেয়। শুধুই ক্রিয়েটিভ বিষয়টা আমায় বাঁচিয়ে রাখে”। তবে, নিজেকে প্রতিষ্ঠিত করতে যে তাঁর মস্তিষ্কের ডানদিক দারুণ সহায়তা করেছে একথাও বলাই যায়।

উল্লেখ্য, সার্কাস ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন রণবীর কিন্তু সেই ছবি সাফল্যের মুখ দেখেনি। সামনেই রিলিজ করণ জোহরের ছবি, রকি আউর রানী কী প্রেম কাহানি – তাতেও দেখা যেতে চলেছে রণবীরকে। শোনা যাচ্ছে আবারও নাকি হাত মিলিয়েছেন সঞ্জয় লীলা বনসালির সঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh claimed his right side of brain is more affective for his creative ideas