scorecardresearch

উন্মাদনা তুঙ্গে, ‘পাঠান’ রিলিজের আগেই বিরাট কাণ্ড ঘটাল শাহরুখের ফ্যানক্লাব!

রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন, কী কাণ্ড ঘটিয়েছেন তাঁরা?

উন্মাদনা তুঙ্গে, ‘পাঠান’ রিলিজের আগেই বিরাট কাণ্ড ঘটাল শাহরুখের ফ্যানক্লাব!
'পাঠান' দেখতে কলকাতায় বাংলাদেশি অভিনেতা

হাতে আর গুনে গুনে পাঁচদিন! তারপরই রুপোলি পর্দায় ধামাকা হতে চলেছে। বুধবার রিলিজ করবে বহু প্রতীক্ষিত ছবি পাঠান। শাহরুখ ( Shah Rukh Khan ) ভক্তদের উচ্ছাসের শেষ নেই! দীর্ঘ ৫ বছর পর সিলভার স্ক্রিনে ফিরছেন তিনি। অগ্রিম বুকিং ঘিরে তোলপাড়!

শহর কলকাতা থেকে দিল্লি ফার্স্ট ডে ফার্স্ট শোর টিকিট নিমেষের মধ্যে হাওয়া! কিং খানকে পর্দায় দেখার উন্মাদনা ঘিরে ধরেছে সিনেমা প্রেমীদের। কোথাও কোথাও শাহরুখ ফ্যানক্লাবের সদস্যরা সম্পূর্ন হল আয়ত্বে করেছেন আবার কোথাও ‘Srk ইউনিভার্সের’ সদস্যরা দেশের নানান জায়গায় পাঠান ( Pathaan ) এর শো দেখানো হবে এমন কথাও জানিয়েছেন। শাহরুখের মুম্বই অনুরাগীদের নিয়ে কোনও তুলনা নেই। তাঁরা কিং খানের জন্মদিনে যেমন মন্নতের নীচে হাজির হন তেমনই, এবারও এক অবাক করা কান্ড ঘটিয়েছেন।

আরও পড়ুন [ হাজার ডেকেও সাড়া দিলেন না শাহরুখ! সামাল দিতে হল গৌরী-আরিয়ানকে ]

মুম্বইয়ের এক ফ্যান ক্লাব ‘Gaiety Galaxy’ থিয়েটারের পুরোটাই বুক করে ফেলেছেন ‘পাঠান’ উপলক্ষে। এবং ঘটনা যে সত্যি সেটি নিশ্চিত করেছেন জি সেভেন মাল্টিপ্লেক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই। মারাঠা মন্দির থেকে গ্যালাক্সি মুম্বইকরদের কাছে এই হলগুলি চূড়ান্ত ঐতিহ্যপূর্ন। তবে শাহরুখ ভক্তদের পাগমালোর কাছে হেরেছে বছর পুরনো রীতিও। সবসময় বেলা ১২টায় শো শুরু হয় এখানে এবার তাঁর আগেই সিনেমার ফার্স্ট শো দেওয়া হয়েছে।

এদিকে, আওরঙ্গবাদের একটি হলে কম করে ১৫০ টি টিকিট বুকিং করে ফেলেছে শাহরুখের ফ্যান ক্লাব। সেই সঙ্গে ভক্তদের উচ্ছাসও বাড়ছে। একের পর এক শোর টিকিট বুক হতেই বাড়ছে শোয়ের টাইমিং। কোথাও ৩টের বদলে ৫টা শো আবার কোথাও রেকর্ড টিকিট বুকিং। ২৫ তারিখ শাহরুখ জ্বরে কাঁপতে চলেছে গোটা দেশ একথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan pathaan movie srk fanclub booked whole theatre