scorecardresearch

বড় খবর

মাদককাণ্ডে আরিয়ানের জামিনের পর প্রথম বাড়ির বাইরে শাহরুখ, ফিরলেন শুটিংয়ে, দেখুন

এযাবৎকাল স্পটলাইট থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন কিং খান।

Shah Rukh joins work, Aryan Khan Drug case, Aryan Khan, Shah Rukh Khan, শাহরুখ খান, আরিয়ান খান মাদককাণ্ড, শুটিংয়ে ফিরলেন শাহরুখ, কাজে যোগ শাহরুখের, bengali news today
শাহরুখ খান

আগেই বলেছিলেন, ছেলে বাড়ি ফিরুক, তারপর কাজে ফিরবেন। কথা রাখলেন কিং খান। আরিয়ান খানের জেলমুক্তির প্রায় দেড় মাস বাদে প্রথমবার জনসমক্ষে এলেন বাবা শাহরুখ খান। বুধবারই কাজে যোগ দিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, আরিয়ান খান মাদককাণ্ডের (Aryan Khan drug case) পর থেকে মন্নত-এর বাইরে পা রাখেননি শাহরুখ খান (Shah Rukh Khan)। কাজ থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। গোটা অক্টোবর মাস থানা-পুলিশ, আদালত করে বিনিদ্র রজনী কাটিয়েছেন। শেষমেশ এক মাস বাদে ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে পেরে তবে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন বাবা শাহরুখ। কিন্তু তারপরও নভেম্বর মাসে নিজেকে স্পটলাইট থেকে গুটিয়ে রেখেছিলেন বলিউড বাদশা। সোশ্যাল মিডিয়া তো দূরঅস্ত, এমনকী কোনও সংবাদমাধ্যমের সঙ্গেও যোগাযোগ করেননি। তবে এবার স্বাভাবিক ছন্দে ফিরেছেন। যোগ দিয়েছেন কাজে।

মঙ্গলবারই গৌরী খান (Gauri Khan) কাজে ফেরার খবর দিয়েছিলেন। এবার শাহরুখ ফিরলেন সেটে। সূত্রের খবর, বুধবার মুম্বইতে এক বিজ্ঞাপনের শুটিং সেটে দেখা গিয়েছে অভিনেতাকে। পরনে কালো টি-শার্ট। চোখে রোদচশমা। এলোমেলো চুলে পনি-টেল। যদিও পাপ্পারাজিদের লেন্সে ধরা পড়েনি শাহরুখের মুখ। তবে পেছন থেকে দেখেই বেশ বোঝা যাচ্ছে যে তিনি বলিউড বাদশা।

[আরও পড়ুন: মাত্র ৭২ ঘণ্টাতেই নেটফ্লিক্সের ১ নম্বর ভারতীয় সিরিজ ‘ডিকাপলড’! চোখে জল মাধবনের]

প্রসঙ্গত, গত সপ্তাহেই এক গাড়ি প্রস্তুতকারক সংস্থার অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন শাহরুখ। চোখে-মুখে তখনও চিন্তার ছাপ। মাদককাণ্ডে ছেলের জেলে যাওয়ার রেশ সম্ভবত তখনও কাটিয়ে উঠতে পারেননি। তার কয়েক ঘণ্টার মধ্যেই শাহরুখ-পত্নী গৌরী তাঁর ইনস্টা স্টোরিতে জানিয়েছিলেন যে, খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শানের সঙ্গে বিশেষ এক প্রজেক্টের জন্য গাঁটছড়া বাধছেন তিনি। হায়দরাবাদে তাঁদের নয়া শো-রুমের ইন্টেরিয়র ডিজাইন করছেন গৌরী খান। সেই কাজেই হাত লাগিয়েছেন তিনি সম্প্রতি।

উল্লেখ্য, বম্বে হাইকোর্টের তরফে সম্প্রতি স্বস্তি পেয়েছেন আরিয়ান। আদালত জানিয়েছে, এবার থেকে তাঁকে আর প্রতি শুক্রবার করে অনসিবি অফিসে হাজিরা দিতে হবে না। মাদককাণ্ডে আরিয়ান জেলে যাওয়ার পর থেকেই স্পটলাইট থেকে নিজেদের দূরে রেখেছিলেন শাহরুখ, গৌরী ও তাঁদের মেয়ে সুহানা। কিন্তু ধীরে ধীরে বাদশার পরিবার যে এবার ছন্দে ফিরছে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan resumes work after son aryan khans bail