scorecardresearch

বড় খবর

স্বপ্ন সত্যি হল রণবীর সিংয়ের

স্ত্রীকে পাশে নিয়ে গ্যালারি ভর্তি সকলের সামনে অ্যাওয়ার্ড হাতে নেবেন তিনি। স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে সেই স্বপ্নই পূরণ হল বলিউড খিলজির।

স্বপ্ন সত্যি হল রণবীর সিংয়ের

স্বপ্ন সত্যি হল রণবীর সিংয়ের। প্রেম জীবন থেকে একটাই ইচ্ছা ছিল তার। স্ত্রীকে পাশে নিয়ে গ্যালারি ভর্তি সকলের সামনে অ্যাওয়ার্ড হাতে নেবেন তিনি। স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে সেই স্বপ্নই পূরণ হল বলিউড খিলজির। বছর ছয়েক চুটিয়ে প্রেমের পর গত মাসে গাঁটছড়া বেঁধেছেন দীপ-বীর। তিনি তার অভিনয় জীবন ও ব্যক্তিগত জীবনে যে দেদার মজা মসকরা করেই কাটান তা বিলক্ষণ বোঝা যায়।

অ্যাওয়ার্ড পাওয়ার দুজনে একসঙ্গেই সংবাদ মাধ্যমকে বলেন,”আমার সবসময় এই স্বপ্ন ছিল যে একদিন দীপিকা আমার পাশে বসবে এবং আমি তার সঙ্গে বিয়ে করব। যখন শুনতে পেলাম ঘোষণা করা হচ্ছে সেরা অভিনেতার শিরোপা জিতব আমি, তখন আমি তার দিকে ঘুরে তাকে চুম্বন করে, তারপর মঞ্চে উঠে আমার পুরস্কার গ্রহন করব। এবং এটাই ঘটেছে। যা আমার স্বপ্ন ছিল”।

আরও পড়ুন: পোশাক নিয়ে ট্রোল সারা আলি খান

সম্প্রতি অনুষ্ঠিত স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে রণবীর সিং শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান। অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন। রণবীর সিং বলেন, “পদ্মাবতের সময় খুব করে পাশে পেয়েছি দীপিকাকে। এটি একটি খুব কঠিন চরিত্র, যেখানে অভিনয় করা সত্যিই কঠিন ছিল। পদ্মাবতের জার্নি আমাদের জন্য আলাদা হলেও ,উভয়ই ক্ষেত্রেই তা চ্যালেঞ্জ ছিল। তার জন্য পুরস্কার জেতার অভিজ্ঞতা আবেগতাড়িত “।

সম্প্রতি অভিনেতা এখন রোহিত শেঠির সিম্বা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, মুক্তির দিন ২৮ ডিসেম্বর।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh on wife deepika padukone