নিজের পছন্দের সিনেমা কোনটি? ইনস্টাগ্রামে জানালেন রণবীর সিং

বলিউডের হার্টথ্রব অভিনেতার কোন সিনেমা পছন্দের, কোন গেমস খেলতে পছন্দ করেন, কী গান শুনতে ভালোবাসেন? অনুরাগীদের সব প্রশ্নের উত্তরে জানা গেল বেশ কিছু অজানা তথ্য।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 25, 2020, 08:45:29 AM

লকডাউনে বন্ধ হয়েছে সমস্ত শুটিং। গৃহবন্দী রণবীর অবশ্য সমস্ত রকম মজাদার উপায়ে ব্যস্ত রাখছেন তার অনুরাগীদের। ইনস্টাগ্রামেই ফ্যানসদের জানালেন ‘তাঁকে যেকোন প্রশ্ন’ করতে। অনুরাগীরা অবশ্য সেই সুযোগের সদ্ব্যাবহার করতে ছাড়েননি। বলিউডের হার্টথ্রব অভিনেতার কোন সিনেমা পছন্দের, কোন গেমস খেলতে পছন্দ করেন, কী গান শুনতে ভালোবাসেন? অনুরাগীদের সব প্রশ্নের উত্তরে জানা গেল বেশ কিছু অজানা তথ্য।

সিরিজও দেখতে ভালবাসেন রণবীর। কোন কোন সিরিজ মন কেড়েছে ‘পদ্মাবতের খিলজির’? অনুরাগীদের উত্তরে রণবীর জানান দ্য ক্রাউন, টাইগার কিং, সাক্সেশন এবং দ্য লাস্ট ড্যান্স এই জনপ্রিয় সিরিজগুলি রয়েছে তাঁর পছন্দের তালিকায়। তবে রণবীর বলেন, “এটি কিছুই না। পছন্দের তালিকা আরও লম্বা।”

রণবীরের প্রিয় অ্যানিমেশন সিরিজ ইনসাইড আউট

আরও পড়ুন, বাড়িওয়ালা-ভাড়াটের টক ঝাল সম্পর্ক, প্রকাশ্যে অমিতাভ-আয়ুষ্মানের তু তু ম্যায় ম্যায়

সিনেমার ক্ষেত্রে দীপিকা-পতির পছন্দ অবশ্য মার্ভেল এবং অ্যানিমেশন মুভির ক্ষেত্রে ডিজনি ফিল্মের ইনসাইড আউট দেখতেই তিনি ভালোবাসেন। আর কমেডিয়ান হিসেবে ডেভ চ্যাপেলের অভিনয়ের তিনি ভক্ত সেকথাও জানান বাজিরাও মস্তানির অভিনেতা।

পছন্দের ওয়েব সিরিজের তালিকা দিলেন অভিনেতা

অভিনয়ের তুখড়তায় তিনি এই মুহুর্তে বলিউডে একচ্ছত্রপতি। পদ্মাবতের আলাউদ্দিন খিলজি হোক কিংবা গাল্লি বয়ের মুরাদ আহমেহ, স্ক্রিনে রণবীরের অভিনয়ে মুগ্ধ অনুরাগীরা৷ তবে অভিনেতা নিজে কিন্তু আলাদাভাবে ভালোবাসেন সায়েন্স ফিকশন সিনেমা দেখতে। পছন্দের তালিকায় শীর্ষেই রয়েছে ২০০১: অ্যা স্পেস ওডিশির নাম৷

জোকার দেখতে বেশ ভালোবাসেন রণবীর

আরও পড়ুন, সত্যজিতের সেট দেখে কখনও সেট বলে মনে হতো না: বরুণ চন্দ

ইনস্টাগ্রামে প্রশ্নবাণে বিদ্ধ রণবীর অবশ্য সম্প্রতি মুক্তি পাওয়া অনুষ্কা শর্মার প্রোডাকশনের ‘পাতাললোক’ সিরিজ নিয়েও নিজের অভিমত ব্যক্ত করেছেন। পাতাললোক দেখে মুগ্ধ রণবীর গোটা টিমকে অভিনন্দন জানিয়েছেন এমন ছবি বানানোর জন্য। যদিও লকডাউনে আটকে রণবীর অভিনীত কপিল দেবের বায়োপিক ৮৩৷ এপ্রিলের ১০ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটির।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranveer singh revealed the names of some of his favourite

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X