scorecardresearch

বড় খবর

শরীর খুলে দিয়েছেন! কিন্তু বাড়ির অন্দরের ছবি কাউকে দেখান না রণবীর, কেন জানেন?

বাড়ি নিয়ে সংরক্ষণশীল। বলিউডের সবাইকে ঢুকতেও দেন না রণবীর-দীপিকা!

Ranveer Singh, case registered against Ranveer Singh, Ranveer Singh viral photo, Ranveer Singh nude photoshoot, Ranveer-Deepika, Ranveer Singh news, রণবীর সিং, রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট, রণবীর সিংয়ের ভাইরাল ছবি, নগ্ন রণবীর সিং, দীপিকা-রণবীর, Indian Express Entertainment News, Bengali news today
রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে অভিযোগ দায়ের পুলিশে

ক্যামেরার সামনে নগ্ন হওয়া তাঁর কাছে জলভাত! তাই এক কেতাদুরস্থ ফ্যাশন ম্যাগাজিনের জন্য অনায়াসে পোশাক খুলে ফেলতেও দ্বিধাবোধ করেননি রণবীর সিং (Ranveer Singh Nude Photoshoot)। বৃহস্পতিবার অভিনেতার সেই নগ্ন ফটোশুট প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে। তবে এই বিষয়ে ডোন্ট কেয়ার রণবীর সিং! কিন্তু এহেন ছুঁৎমার্গ-হীন অভিনেতাই কিনা বাড়ির অন্দরমহলের ছবি প্রকাশ্যে আনেন না। কেন জানেন?

এক আলাপচারিতায় রণবীর সিং নিজেই সেই কারণ জানিয়েছেন। অভিনেতার কথায়, বাড়ি তাঁর কাছে পার্সোনাল স্পেস। কাজের পর ক্লান্তি নিয়ে যখন বাড়ি ঢোকেন, সেটা তাঁর কাছে এক প্রশান্তির জায়গা। তাই নিজের শরীর নিয়ে না হলেও অন্দরমহল নিয়ে খুব খুঁতখুঁতে রণবীর সিং।

বাড়ির ভিতরের ছবি তোলা তো দূরের কথা! এমনকী দীপিকা-রণবীরের বাড়িতে (Ranveer-Deepika’s house rule) সব অতিথির প্রবেশ করার অনুমতিও নেই। আর এই নিয়ম রণবীর নিজেই তৈরি করেছেন। মেনেও চলেন। হুটহাট করে জনসমক্ষে উদ্ভট কাণ্ডকারখানা করে বসলেও পার্সোনাল স্পেস নিয়ে দীপিকা-পতি কিন্তু বেজায় সংরক্ষণশীল। ঘরদোড় একেবারে ছিমছাম পছন্দ করেন।

কিন্তু বাড়ির অন্দরমহল নিয়ে কেন এত সংরক্ষণশীল রণবীর সিং? তাঁর কথায়, “আমার বাড়ির যে কোনও কোণায় গেলেই দেখতে পাবেন একেবারে ছিমছাম, সাদামাটা ছোঁয়া। আর এই বিষয়ে আমি কিন্তু ভীষণ সংরক্ষণশীল। আমি কোনওদিন আমার বাড়ির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দিইনি, দেব-ও না।” শুধু তাই নয়, রণবীর-দীপিকার বাড়িতে কোনও অতিথি আমন্ত্রিত থাকলে, তাঁদের কাছেও একটাই শর্ত রাখেন অভিনেতা।

বাড়ির বারান্দায় দীপিকা

[আরও পড়ুন: শরীরে সুতোও নেই! নগ্ন ফটোশুটে ‘দুঃসাহসী’ রণবীর সিং, নেটদুনিয়ায় ঝড়]

অতিথিদের কাছে রণবীর স্পষ্ট করে দিয়েছেন যে, “বাড়িতে কেউ এলে আমি প্রথমেই তাঁকে বলে দিই, বাড়ির ভিতরের কোনও ছবি তুলবেন না প্লিজ। তাই কারও প্রোফাইলে আমার বাড়ির অন্দরের ছবি দেখতে পাবেন না আপনি। আসলে ঘরদোড়ের ছবি সকলকে দেখানো আমার পছন্দ নয়। আর বাড়ির রোজনামচা সাধারণ মানুষের চোখের থেকে আড়াল রাখতেই এই নিয়ম মানি। কারণ, আমার পার্সোনাল স্পেসের ক্ষেত্রটা ভীষণ কমই রয়েছে। তাই অন্দরমহল নিয়ে আমি একটু বেশি সংরক্ষণশীল।”

সম্প্রতি সলমন-শাহরুখদের প্রতিবেশী হয়েছেন রণবীর-দীপিকা (Ranveer Singh Deepika Padukone)। ১১,২৬৬ স্কোয়ারফিটের সেই বিলাসবহুল বাংলোর অন্দরমহলের ছবিও তিনি প্রকাশ্যে আনেননি। আর নিজে ছাক পিটিয়ে কোনওদিন বলেনও না রণবীর সিং যে ১১৯ কোটি টাকা দিয়ে আরব সাগরের তীরে সেই বাংলো কিনেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh reveals special rule for guests who visits his house