করোনা সতর্কতা: পিছিয়ে গেল রণবীরের ’83’-র মুক্তি

অর্নিদিষ্টকালের জন্য পিছিয়ে গেল রণবীর সিংয়ের স্পোর্টস ড্রামা 83-র মুক্তি। পরবর্তী নোটিস না পাওয়া পর্যন্ত সঠিক মুক্তির তারিখ বলা যাচ্ছে না।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: March 21, 2020, 11:13:42 AM

রণবীর সিংয়ের স্পোর্টস ড্রামা 83-র মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। করোনা আতঙ্কে পিছিয়ে গেল রিলিজ। পরবর্তী নোটিস না পাওয়া পর্যন্ত সঠিক মুক্তির তারিখ বলা যাচ্ছে না।

অফিসিয়াল বিবৃতিতে ছবির টিম জানিয়েছে, ”করোনাভাইরাসের প্রার্দুভাবে যে আবহ সারা দেশ জুড়ে তৈরি হয়েছে, সেই অবস্থা বিচার করেই 83-ছবির শুটিং আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হল। অবস্থা স্বাভাবিক হওয়ার পরে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা করা হবে। ফ্যানেদের অনুরোধ তারা যেন প্রয়োজনীয় সুরক্ষা নেন এবং কাছের মানুষদের পাশে থাকেন। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার ছবি 83 এবং আশা করব খুব শীঘ্রই সবটা ঠিক হয়ে যাবে।”

আরও পড়ুন, ‘ধর্ষকদের ফাঁসি একটা দৃষ্টান্ত! ৭ বছর নয় ৭ দিনে শাস্তির ব্যবস্থা করা হোক’

ইনস্টাগ্রামে রণবীর সিং লেখেন, ”83 কেবলমাত্র আমাদের নয় গোটা দেশের ছবি। কিন্তু দেশের স্বাস্থ্য ও সুরক্ষা সবার আগে। সুস্থ থাকুন, যন্ত নিন। খুব তাড়াতাড়ি ফিরে আসব।”

আরও পড়ুন, করোনা সচেতনতায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেতাদের বিশেষ ভিডিও

রণবীর সিং অভিনীত 83, প্রাক্তন ক্রিকেটার কপিল দেবের ওপর তৈরি। ১৯৮৩ সালে তাঁর নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। ছবির পরিচালক কবীর খান।

ছবিতে কপিল দেবের চরিত্রে রয়েছেন রণবীর সিং। এছাড়াও তাহির রাজ বসিনকে দেখা যাবে সুনীল গাভাস্করের ভূমিকায়। এছাড়াও সাকিব সেলিম রয়েছেন মহিন্দর অমরনাথ, অ্যামি ভার্ক থাকবেন বলবিন্দর সাধুর চরিত্রে, জিভাকে দেখা যাবে কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায়। সাহিল খট্টর থাকবেন সয়ৈদ কিরমানির চরিত্রে এবং পঙ্কজ ত্রিপাঠিকে দেখা যাবে পিআর মন সিংয়ের ভূমিকায়।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranveer singhs sports drama 83 has been deferred until further notice

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X