রথযাত্রায় ‘শ্রীময়ী’র বাড়িতে নতুন রূপে জগন্নাথ দেব! ‘প্রকৃতি শান্ত হও’ প্রার্থনা ইন্দ্রাণী হালদারের

আজ কোনও শ্যুটিং নয়, বরং ‘শ্রীময়ী’র সেট থেকে ছুটি নিয়ে গোটা দিন কাটাবেন পরিবারের সঙ্গে।

Ratha Yatra 2021, Indrani Haldar, tollywood, bengali news today, ইন্দ্রাণী হালদার
ইন্দ্রাণী হালদারের বাড়িতে রথযাত্রা

থিম পুজোর হাওয়া সর্বত্র। বারোয়ারি দুর্গাপুজো থেকে এই ট্রেন্ড এখন বাড়ির পুজোতেও এসে গিয়েছে। অভিনেত্রী ইন্দ্রাণী হালদারও (Indrani Haldar) সেই পথে হাঁটলেন রথযাত্রা (Ratha Yatra 2021) উপলক্ষে। জগন্নাথ দেবকে সাজালেন নবরূপে। থিম প্রকৃতিকে নিয়ে। আসলে গোটা বিশ্বে অতিমারীর দাপটে স্বাভাবিক জনজীবন যেভাবে বিপর্যস্ত হচ্ছে, সেই প্রেক্ষিতেই হয়তো ইন্দ্রাণী হালদারের এমন থিম-ভাবনা।

কোভিডের কোপে পার্বণের ঘটায় কাচছাঁট হলেও বাঙালি উৎসব-মুখর জাতি, অতঃপর ছোট করে হলেও পুজো তো হবেই। আজ রথযাত্রা। জগন্নাথ দেবের আরাধনার তিথি। দুই ভাইবোনকে নিয়ে মাসির বাড়ির উদ্দেশে রওনা হবেন তিনি। আর সেই প্রেক্ষিতেই ধরাধামে আজ রথযাত্রা পালিত হচ্ছে প্রতি বছরের মতো। সাধারণ মানুষ তো বটেই, এমনকী তারকাদের বাড়িতেও ঘটা করে পুজোর আয়োজন হয়েছে। তেমনই ইন্দ্রাণী হালদারের বাড়িতেও জগন্নাথ দেবের পুজো আজ। তবে কোভিডের কোপে আয়োজনের কলেবর ছোট হয়েছে।

[আরও পড়ুন: ছবি সুপার ইম্পোজ করে পর্নসাইটে আপলোড! লালবাজারে অভিযোগ অভিনেত্রী প্রত্যুষা পালের]

অভিনেত্রীর বাড়িতে আজ রথযাত্রার দিনে সকাল থেকেই সাজো সাজো রব। জগন্নাথ দেব সেজেছেন প্রকৃতির থিমে। আর তার মধ্য দিয়েই ঈশ্বরের কাছে ইন্দ্রাণীর প্রার্থনা- ‘প্রকৃতি শান্ত হোক’। বিগত ৭বছর ধরে অভিনেত্রীর বাড়িতে এই পুজো হয়ে আসছে। তবে আগে পরিস্থিতি অন্যরকম ছিল। এলাহি আয়োজনে লোক গমগম করত। তবে গত বছর থেকে তাতে ভাঁটা পড়েছে করোনার জন্য। তাই এবারেও ঘরোয়া আবহেই জগন্নাথ দেবের আরাধনা সারলেন ইন্দ্রাণী হালদার।

হলুদ রঙের শাড়িতে সেজেছেন ইন্দ্রাণী হালদার। আজ আর কোনও শ্যুটিং নয়, বরং ‘শ্রীময়ী’র সেট থেকে ছুটি নিয়ে গোটা দিন কাটাবেন পরিবারের সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ratha yatra 2021 indrani haldar performing jagannath devs puja at home

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com