বড় খবর

‘আরণ্যক’ অভিযানে পরমব্রত-রবিনা ট্যান্ডন, হাড় হিম করা টিজারে ঘনীভূত রহস্য-রোমাঞ্চ

নেটফ্লিক্সের সিরিজে পরম-রবিনা। দেখুন টিজার।

Aranyak teaser, Raveena Tandon, Parambrata Chatterjee, Netflix, পরমব্রত চট্টোপাধ্যায়, রবিনা ট্যান্ডন, আরণ্যক, নেটফ্লিক্স, bengali news today
'আরণ্যক' অভিযানে পরমব্রত-রবিনা ট্যান্ডন, প্রকাশ্যে টিজার

হিমালয়ের গহীন অরণ্য। রাতের বেলা তো দূর অস্ত, দিনের বেলাতেও সেই জঙ্গলে সূর্যের আলো ঢোকা দায়। আর সেখানেই উৎপাত এক রক্তপিপাসু জন্তুর। যার ভয়ে কাঁটা হয়ে থাকে সেই অরণ্যের দায়িত্বে থাকা কর্মীরা। এক রাতে সেই ভয়ঙ্কর জন্তুকে শেষ করার ছক কষে তাঁরা। তারপর, কী হয়? সেই গল্পই বলবে ‘আরণ্যক’ (Aranyak)। যে ওয়েব সিরিজে অভিনয় করছেন বাঙালি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। রয়েছেন আশুতোষ রানার (Asutosh Rana) মতো দক্ষ অভিনেতাও।

সদ্য প্রকাশ্যে এল হাড় হিম করা ওয়েব সিরিজের টিজার। রহস্য-রোমাঞ্চে ভরপুর। আর তাতেই দেখা গেল পরমব্রত, রবিনাকে। তবে নাম দেখে ভুল করবেন না! এই সিরিজ কিন্তু বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নয়। আসলে পুরো গল্পটাই হিমালয়ের পার্বত্য অঞ্চলের ঘন জঙ্গলের প্রেক্ষাপটে। আর সেই প্রেক্ষিতেই সিরিজের নামকরণ করা হয়েছে ‘আরণ্যক’। গগনচুম্বী উচ্চতার লম্বা গাছ। কুয়াশা ঘেরা জঙ্গল। যেখানে আলো প্রবেশ করাও দুর্ভেদ্য। সেখানেই ঘনীভূত হয়েছে গল্পের রহস্য। টিজারে তেমনটাই ইঙ্গিত মিলল।

[আরও পড়ুন: দর্শকদের পুজোর উপহার দেবের, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ফার্স্ট ডে-ফার্স্ট শো দেখুন টিভিতে]

উল্লেখ্য, নেটফ্লিক্সের নয়া চমক! গ্লোবাল ফ্যান ইভেন্ট ‘তুড়ুম’ নিবেদিত এই সিরিজের সুবাদেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন রবিনা ট্যান্ডন। অভিনেত্রীর মন্তব্য, নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি বেশ খুশি। এবং তাঁর সন্তানরাও বেজায় উচ্ছ্বসিত। ‘আরণ্যক’-এ রবিনার চরিত্রের নাম কস্তুরী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raveena tandon parambrata chatterjees web series aranyak teaser released

Next Story
অভিনেতা হব জীবনেও ভাবিনি, তবে ‘জার্সি’ আমার জীবনের মোড় ঘোরালো: শাহিদ কাপুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com