scorecardresearch

বড় খবর

দর্শকদের পুজোর উপহার দেবের, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ফার্স্ট ডে-ফার্স্ট শো দেখুন টিভিতে

ঝুঁকিপূর্ণ! তবে চমৎকার সিদ্ধান্ত প্রযোজক দেবের।

Jalsha Movies, Hobu Chandra Raja Gobu Chandra Mantri, Dev, Hobu Chandra Raja Gobu Chandra Mantri to release in Television, হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী, দেব, শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, bengali news today, tollywood
বড় ঘোষণা দেবের, 'হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী'র ফার্স্ট ডে-ফার্স্ট শো দেখুন টিভিতেই

বাংলার সিনেদর্শকদের জন্য বড়সড় সিদ্ধান্ত নিলেন প্রযোজক দেব (Dev)। অতিমারী আবহে অনেক দর্শকেরই প্রেক্ষাগৃহে যাওয়া নিয়ে দ্বিধাবোধ রয়েছে। উপরন্তু ওটিটি প্ল্যাটফর্মের যুগে বাড়ি বসে আরাম করে সিনেমা দেখতেও অভ্যস্ত হয়ে গিয়েছেন দর্শকরা। আর ঠিক সেই প্রেক্ষিতেই প্রযোজক দেব তাঁর আগামী ছবি ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’ (Hobu Chandra Raja Gobu Chandra Mantri) নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন। সিনেমাহল নয়, হবু চন্দ্র আর গবু চন্দ্রর আগমন তিনি ঘটাতে চলেছেন টেলিভিশনের পর্দাতেই। নিঃসন্দেহেই পুজোর বাজারে যেখানে একাধিক সিনেমা মুক্তি নিয়ে প্রতিযোগিতা চলে, সেই প্রেক্ষিতে দাঁড়িয়ে প্রযোজক হিসেবে এটা যে এক বিরাট ঝুঁকি, তা বলাই বাহুল্য।

আজ্ঞে! ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র ফার্স্ট ডে-ফার্স্ট শো বাড়িতে বসে টেলিভিশনের পর্দাতেই দেখতে পাবেন দর্শকরা। এ যে বাংলার দর্শকদের জন্য দেবের তরফে বড়সড় পুজোর উপহার, তা বলাই বাহুল্য। কী বলছেন প্রযোজক দেব? তাঁর কথায়, “শুধু বাংলার জন্য নয়, গোটা পৃথিবীজুড়ে বাংলা সিনেমার দশর্ক রয়েছেন, আর তাঁদের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া। আমার কাছে আমেরিকা-বাংলাদেশ, তাছাড়াও আরও অনেক জায়গা থেকে অনুরোধ এসেছে এই ছবিটা দেখার জন্য। গোড়া থেকেই ভেবেছিলাম এই সিনেমাটা বিশাল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে দেব। যেহেতু এইধরনের ছবি ভীষণই বিরল বাংলা সিনেমায়। সিনেমাহলে ছবিটা দেখার মজা আলাদা। কিন্তু বাড়ি বাড়ি গোটা পরিবার একসঙ্গে বসে দেখুক, এটাই চাই।”

[আরও পড়ুন: আজব কাণ্ড! উল্টো মাস্ক পরে বিমানবন্দরে ট্রোলড সলমন খান]

প্রসঙ্গত, দেব অভিনীত নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বায়োপিক গোলোন্দাজ-ও ওই দিনই অর্থাৎ ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে। আর সেই প্রেক্ষিতেই কি এমন সিদ্ধান্ত দেবের? কারণ একদিকে দেব প্রযোজিত এবং অন্যদিকে দেব অভিনীত দুটি সিনেমাই মুক্তি পাচ্ছে একই দিনে। এসভিএফ প্রযোজনা সংস্থার প্রতিযোগিতার দৌড় থেকে সরতেই সম্ভবত নিজস্ব প্রযোজনার ছবি টিভির পর্দায় মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কোথায় দেখতে পাবেন ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’? আগামী ১০ অক্টোবর দুপুর ২টোয় চোখ রাখুন জলসা মুভিজ-এর (Jalsha Movies) পর্দায়। গোটা পরিবারের সঙ্গে বাংলার রূপকথা উপভোগ করার সুযোগ করে দিলেন প্রযোজক দেব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood actor producer dev announces hobu chandra raja gobu chandra mantri to release in television