শেষ গানে বিদায় ডিজে বাপনের, দর্শক-শ্রোতারা আশাহত

ইউটিউবে তাঁর চ্যানেলে লিখেছেন এটাই তাঁর শেষ ভিডিও। কারণটা ঠিক খুলে বলেননি অনিন্দ্য চক্রবর্তী ওরফে বাপন কিন্তু গানের কথাগুলি বেশ অভিমানী।

By: Kolkata  June 23, 2020, 10:06:03 PM

দশ দিন হল, কিন্তু খবরটা এখনও অনেকেই হয়তো জানেন না। অনেকে আবার জেনেও ঠিক বিশ্বাস করে উঠতে পারছেন না। ডিজে বাপন আর নেই। সে চলে গিয়েছে কিন্তু তার গানগুলো রয়েছে। ডিজে বাপন-এর ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে যে সর্বেশষ ভিডিওটি, সেখানে লেখা হয়েছে, এটাই তার শেষ ভিডিও কিন্তু কী কারণ তা স্পষ্ট করে বলা নেই।

অনিন্দ্য চক্রবর্তী এই বিষয়ে খুব একটা কিছু বলতেও চান না। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে তিনি জানালেন, ”ডিজে বাপন করা ছেড়ে দিয়েছি জাস্ট।” গত কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় ডিজে বাপন-এর বিদায় নিয়ে সরব গুণমুগ্ধরা। সমসাময়িক অন্য ইউটিউবাররাও কেউ কেউ এই বিদায় নিয়ে তাঁদের মতামত প্রকাশ করেছেন নিজস্ব ভ্লগে।

আরও পড়ুন: জগন্নাথদেব ও রথযাত্রা নিয়ে ন্যাশনাল জিওগ্রাফিকের তথ্যচিত্র, রইল লিঙ্ক

আচমকা এই প্রস্থান নিয়ে সবাই বিচলিত। বিশেষ করে শেষ ভিডিওর গানের কথাগুলো কেমন যেন অভিমানী–

আমায় কেউ না চিনুক
তবে মুক্ত ঢাকা ঝিনুক
ভেবে কুড়িয়ে নিক আমার গানগুলো
আমায় কেউ না জানুক
তবে নক্সা কাটা শামুক
ভেবে কুড়িয়ে নিক
আমার গানগুলো
সময় বয়ে যায় নদীর স্রোতের মতো
আমি বসে থাকি নদীর তীরে
কত স্মৃতি আসে যায়ে
ক্ষয়ে যায় ধীরে ধীরে
আমি বসে থাকি নদীর তীরে
আজ কানে কানে গানে গানে বলে দিলাম
আমি ছিলাম আমি ছিলাম এখানেই
ভালোবেসে কাছে ডেকে নেবে যেদিন এ গান
হয়তো সেদিন আমি নেই

ভিডিওটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

প্রায় তিন বছর আগে ডিজে বাপন হিসেবে আত্মপ্রকাশ করেন ‘রোড রোলার’ ব্যান্ডের ফাউন্ডার-সদস্য ও লিড গায়ক অনিন্দ্য চক্রবর্তী। তার পরে একের পর এক মাশআপ ভিডিও উপহার দিয়ে গিয়েছেন তিনি শ্রোতাদের। তাঁর ভিডিওগুলি ছিল সমসময়ের আয়না। সরস্বতী পুজোয় বাঙালি, চৈত্র সেল থেকে ভোট সং– ডিজে বাপন-এর ভিডিওগুলিতে উঠে এসেছে মানুষের কথা। কিন্তু আচমকাই যেন থেমে গেল ডিজে বাপনের যাত্রা। যদিও তার গানগুলো মানুষের মনে রয়েছে এবং রয়ে যাবে চিরকাল।

কিন্তু ডিজে বাপন বিদায় নিলেও বিদায় নিচ্ছেন না গায়ক-কম্পোজার অনিন্দ্য চক্রবর্তী। তাঁর মিউজিকাল জার্নি জারি থাকবে, জানালেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Singer youtuber anindya chakraborty bids farewell as dj bapon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X