বড় খবর

গরমেই মুক্তি পেতে পারে কোয়েলের ‘রক্ত রহস্য’

গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। একেবারে লার্জার দ্যান লাইফ গল্পের চরিত্র, স্বর্ণজা। কোয়েলের এই জার্নিটাই ‘রক্ত রহস্য’। 

Rawkto Rawhoshyo
সৌকর্য ঘোষালের ছবি 'রক্ত রহস্য'। ফোটো- ফেসবুক
সৌকর্য ঘোষালের থ্রিলার ‘রক্ত রহস্য’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। তবে এই ছবিকে ইমোশনাল থ্রিলার বলতে চান পরিচালক। গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। একেবারে লার্জার দ্যান লাইফ গল্পের চরিত্র, স্বর্ণজা। জীবনকে একটা উত্তর দিতে না পারায় অপেক্ষা করেছিল সেই উত্তরটা দিতে পারার উপযুক্ত সময়ের। এই জার্নিটাই ‘রক্ত রহস্য’। শোনা যাচ্ছে এ বছর গরমেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

কোয়েল ছাড়াও ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়। ‘রক্ত রহস্য’ প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দর ফিল্মস। সম্প্রতি মুক্তি পেয়েছে কোয়েল মল্লিকের ‘সাগরদ্বীপে যকের ধন’। তারপরেই পাইপলাইনে রয়েছে এই ছবি।

 

View this post on Instagram

 

Good morning!!…This is the 1st Sunday of 2020…have a great one…Spread Happiness……Love!!!!! ????????

A post shared by Koel Mallick (@yourkoel) on

আরও পড়ুন, ইস্যু সিএএ, বিজেপি নেতৃত্ব ও বলিউডের মিটিংয়ে ব্রাত্য স্বরা ভাস্কর ও অনুভব সিনহা

‘রক্ত রহস্য’-এ কোয়েলের সম্পর্কে পরিচালক বলেছিলেন, “কোয়েল ছাড়া এই চরিত্রটার জন্য অন্য কাউকে খুঁজে পাই নি। ছবিটা দেখলে আপনাদেরও মনে হবে, কোয়েল ছাড়া ছবিটা করলে অসুবিধে হত।” ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবিতে কোয়েলর লুক।”

সৌকর্য ছবির নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেছিলেন, “আমার জীবনের উপলব্ধিতে ছবি বানানোর ক্ষেত্রে প্রথমে আসে বাচ্চা, তারপরে নারী ও সবশেষে পুরুষ। তাই রেনবো জেলিতে বাচ্চাকে নিয়ে কাজ করেছি, এবারে নারীর পালা। মেয়েদের লড়াইটা না, অনেকটা বেশি বাস্তবের কাছাকাছি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rawkto rawhoshyo koel mallick release date

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com