কুকুরের মৃত্যুতে রেড ভলান্টিয়ারকে মারধর, শ্রীলেখার প্ররোচনাতেই হামলা! অভিযোগ আক্রান্তের

ডেটে যাওয়ার লোভে কুকুর দত্তক নিয়ে ‘খুন’! ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা। দেখুন ভিডিও।

Sreelekha Mitra, Shashank Vavsar, Red Volunteers, শ্রীলেখা মিত্র, শশাঙ্ক ভাবসর, bengali news today
শ্রীলেখার সঙ্গে ডেট কুকুরের মৃত্যুতে রেড ভলান্টিয়ারকে মারধর, শ্রীলেখার প্ররোচনাতেই হামলা!

রাস্তার সারমেয়রা তাঁর কাছে সন্তান-সম। আর তাই যখন ‘প-সাম ডেট’-এ যাওয়ার লোভে কেউ সারমেয় দত্তক নিয়ে হেলায় দায়মুক্ত হওয়ার চেষ্টায় অবলা প্রাণীকে মারাত্মক পরিণতি দেয়, মাথা ঠান্ডা রাখতে পারেননি শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। প্রকাশ্যেই ফেসবুকে শশাঙ্ক ভাবসরকে হুমকি দেন, ‘হাতের সামনে পেলে মেরে ফেলতাম’ বলে। আর অভিনেত্রীর এমন পোস্টের পরই বিতর্কের ঝড় ওঠে। বাস্তবেই এমন অপ্রীতিকর ঘটনা ঘটে। লোক পাঠিয়ে শশাঙ্কের উপর আক্রমণের অভিযোগ উঠল শ্রীলেখার বিরুদ্ধে। অভিযোগ তুলেছেন আক্রান্ত খোদ। এককথায় কুকুর দত্তক নেওয়া এবং তার মৃত্যু নিয়ে শশাঙ্ক-শ্রীলেখার তরজা তুঙ্গে।

ঠিক কী হয়েছে? রেড ভলান্টিয়ার্স (Red Volunteers) শশাঙ্ক ভাবসর এক সংবাদমাধ্যমকে জানান, বৃহস্পতিবার সকালবেলা ৯টা নাগাদ তিনি যখন ঘুমোচ্ছিলেন, তখন তাঁর বাড়িতে দময়ন্তী সেন (দত্তক নেওয়া সারমেয়র আসল মালিক) জনা কয়েক লোক নিয়ে শশাঙ্কর বাড়িতে চড়াও হন। শুধু তাই নয়, ওই রেড ভলান্টিয়ার্স যখন বলেন যে, তাঁর বাড়ির সামনেই রাস্তা, দরজা খোলা পেয়ে কুকুরটি বাইরে বেরিয়ে যায় এবং তখনই রাস্তার কুকুররা তাঁকে মেরে ফেলে, সেকথা শোনার পর তারউপর এলোপাথারি চড়-থাপ্পড় মারা শুরু করে তারা। যার জেরে মাথায় আঘাতও পান শশাঙ্ক। এরপর প্রতিবেশীরা এসে শশাঙ্ককে উদ্ধার করেন এবং পুলিশে খবর দেন।

দময়ন্তী সেনকে আগে থেকেই চিনতেন বলে জানিয়েছেন শশাঙ্ক ভাবসর। পাশাপাশি শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার লোভে কুকুরছানা দত্তক নেওয়ার অভিযোগও উড়িয়ে দিয়েছেন তিনি। অতিমারী আবহে শ্রীলেখার সঙ্গে রেড ভলান্টিয়ার্স হিসেবে কাজ করার সুবাদেই অভিনেত্রীর সঙ্গে তাঁর আলাপ বলে জানান। সেই সময়ে শ্রীলেখা তাঁর প্রশংসাও করেছিলেন। কিন্তু দিন দু’য়েক আগে কুকুরটি মারা যাওয়ার পরই অভিনেত্রী তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ তোলেন এবং কটুবাক্য প্রয়োগ করেন। আর তার জেরেই এই আক্রমণ বলে অভিযোগ শশাঙ্ক ভাবসরের।

[আরও পড়ুন: ডেটে যাওয়ার লোভে কুকুর দত্তক নিয়ে ‘খুন’! লাইভে ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা]

উল্লেখ্য, চিকিৎসা করানোর পর উকিলের সঙ্গে পরামর্শ করেন ওই রেড ভলান্টিয়ার্স। আইনি পদক্ষেপ করতে পারেন বলেও জানিয়েছেন শশাঙ্ক। ওদিকে তারকা বলে আইন নিজে হাতে তুলে নিয়ে শ্রীলেখা মিত্র কেন ছাড় পাবেন? বলে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাঁদের প্রশ্ন, “শ্রীলেখা কেন আইনি ব্যবস্থা নিলেন না?” শশাঙ্কের পাশে দাঁড়িয়ে তাঁদের একাংশের মন্তব্য, “মানহানির মামলা করুন।” এককথায়, শ্রীলেখা-শশাঙ্কের তরজা নিয়ে নেটদুনিয়ায় বর্তমানে শোরগোল। পাল্টা শ্রীলেখাও ফেসবুকে একটি পোস্ট করেছেন নেটদুনিয়ায়।

দিন কয়েক আগের কথা। শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় শর্ত রেখেছিলেন যে, কেউ যদি পথ-সারমেয়দের দত্তক নিয়ে তাঁর সমস্ত দায়-দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন, তাহলে তিনি তাঁর সঙ্গে ডেটে যাবেন। টলিউড নায়িকার সেই শর্তে রাজি হয়ে শশাঙ্ক ভাবসর নামে এক রেড ভলান্টিয়ার পথকুকুর দত্তক নেন। সেই সময়ে অবশ্য তিনি জানিয়েছিলেন, শুধু নায়িকার শর্ত মেনে ডেটে যাওয়ার সুযোগ পাওয়ার জন্যই এই দত্তক নেননি। বরং, মানবিকতার খাতিরেই পথকুকুরের অভিভাবক হয়েছেন। কিন্তু মাস ঘুরতেই ঘটল ভয়ঙ্কর পরিণতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Red volunteers shashank beaten up netizens slam sreelekha mitra

Next Story
Nusrat Jahan: কবে হাসপাতালে ভর্তি হচ্ছেন ‘হবু মা’ নুসরত? ফাঁস করলেন সঙ্গী যশNusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan pregnancy, Nusrat Jahan in hospital, নুসরত জাহান, মা হচ্ছেন নুসরত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com