বড় খবর


শুভ বিবাহ, প্রকাশ্যে নুসরত-নিখিলের বিয়ের ছবি

অবশেষে কথা মতোই ১৯ তারিখে তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে করলেন নুসরত জাহান। ফ্যানেদের নিরাশ না করে বিয়ের প্রথম ছবি সোশাল মিডিয়ায় পোস্টও করলেন নায়িকা সাংসদ। ব্যবসায়ী নিখিল জৈনের ঘরণী এখন তিনি।

nusrat jahan nikhil jain
নুসরত-নিখিলের বিয়ের ছবি। ছবি সৌজন্যে সোশাল মিডিয়া

এখন থেকে তাঁরা স্বামী-স্ত্রী, চারহাত এক হল নুসরত জাহান ও নিখিল জৈনের। বিয়ের পর প্রথম ছবিও প্রকাশ্যে এল। সোশাল মিডিয়ায় ছবি আসতে না আসতেই ভাইরাল নুসরতের লাল লেহেঙ্গায় বিবাহিত লুক। আসলে টলিউডের এটাই প্রথম ডেস্টিনেশন ওয়েডিং। বিয়ের তারিখ প্রকাশ্যে আসার পর থেকেই হইচই শুরু হয়েছিল এই অভিনেত্রী সাংসদের বিবাহ অনুষ্ঠান নিয়ে। অবশেষে কথা মতোই ১৯ তারিখে তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে করলেন নুসরত জাহান।

 

View this post on Instagram

 

Towards a happily ever after with @nikhiljain09 ❤️

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন, গায়ে হলুদে বাবাকে জড়িয়ে আবেগঘন নুসরত

 

View this post on Instagram

 

#thenjaffair #NusratJahan wedding ????????

A post shared by Star Golpo (@stargolpo) on

er

তিনি এখন অফিসিয়ালি নিখিল ঘরণী। সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গায় বেশ দেখাচ্ছিল অভিনেত্রীকে। নিখিলও তৈরি হয়েছেন সব্যসাচীরই বানানো সাদা শেরওয়ানিতে। বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বসেছিল বিয়ের আসর। সেখানে ১৫ তারিখ রাতেই উড়ে গিয়েছিলেন নব দম্পতি। শুধু সোশাল পোস্ট নয় স্টোরিতে চারহাত এক হওয়ার আরও একটি ছবি দিয়েছেন নুসরত।

নুসরত ও নিখিলের ছবি।

মঙ্গলবার সন্ধ্যেয় ধুমধাম করে মেহেন্দির অনুষ্ঠানও হয়েছে নুসরতের। বোহেমিয়ান থিমে সাজানো হয়েছিল মেহেন্দির অনুষ্ঠান। ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’।তবে বিবাহ আসর থেকে এটাই নুসরতের একমাত্র অফিসিয়াল ছবি। আর কোনও ছবি প্রকাশ্যে আনেননি নুসরত।

আরও পড়ুন, জেনে নিন নুসরতের বিয়ের সমস্ত খুঁটিনাটি

পাত্র কলকাতারই ছেলে। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেছেন নিখিল।একটি ইভেন্টে নুসরতের সঙ্গে আলাপ হয় নিখিলের। তারপরে প্রেম ও বিয়ে।

মেহেন্দির অনুষ্ঠানে নিখিল ও নুসরত একসঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Knotting Bells (@knottingbells) on

শোনা গিয়েছে, রীতিমতো নিয়ম মেনে বিয়ে করলেন নিখিল-নুসরত। এলাহি আয়োজন হয়েছে তাদের বিয়ে উপলক্ষ্যে। প্রত্যেক অতিথির ঘরে রয়েছে এনজে লোগো। তবে এখনও আইনী বিয়ে হয়নি নায়িকার। ২৫ তারিখ দেশে ফিরে আইনী মতে বিয়ে করবেন তারা। তারপরে কলকাতার এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছেন রিশেপসনের।

Web Title: First photo of nusrat jahans marriage

Next Story
টলিউড দখলে বিজেপির সাঁড়াশি আক্রমণTwo BJP led organisations to kickstart in Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com