বড় খবর

সপরিবারে করোনা আক্রান্ত অপরাজিতা আঢ্য

কেমন আছেন এখন অভিনেত্রী?

aparajita auddy

করোনায় আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা আড্য। তিনি ছাড়াও পরিবারের আরও চার সদস্য- তাঁর শাশুড়ি, ননদ ও কাকাশ্বশুরের শরীরে মারণ ভাইরাসের সংক্রমণ ছড়িয়েছে বলে জানা গিয়েছে।

দুর্গাপুজোর আগেই করোনায় আক্রান্ত হন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। দিন কয়েক আগে অভিনেত্রীর শাশুড়ির জ্বর এসেছিল। তখনই চিকিৎসক পরিবারের বাকি সবাইকে কোভিড পরীক্ষা করার পরামর্শ দেন। ২১ তারিখ রিপোর্ট আসলে দেখা যায় অপরাজিতার পরিবারের মোট চার জনের শরীরের থাবা বসিয়েছে করোনা। তবে ডাক্তারের পরামর্শমতো ওষুধ ও যথাযথ ডায়েট মেনে চলার জন্য আপাতত ভালই রয়েছেন অপরাজিতা ও তাঁর পরিবারের বাকি সদস্যা।

আরও পড়ুন: ‘জেহাদিদের ভয়-ডর, লজ্জা নেই’, হরিয়ানার ছাত্রী খুনের ঘটনায় গর্জে উঠলেন কঙ্গনা

সম্প্রতি অপরাজিতার হিমোগ্লোবিন হঠাৎই কমে যায়। তবে জ্বর আসেনি। কিংবা করোনার সেরকম কোনও উপসর্গও ছিল না। তাই প্রথমটায় বুঝতেই পারেননি যে তিনি করোনায় আক্রান্ত। তবে শাশুড়ির জ্বর আসায় কোভিড পরীক্ষা করাতে হয়, তখনই ধরা পড়ে যে তাঁর করোনা হয়েছে। তবে গত এক সপ্তাহে অনেকটাই সেরে উঠেছেন তিনি। অপরাজিতা এবং তাঁর পরিবারের সদস্যরা সকলেই চিকিৎসকের নিয়ম মেনে হোম আইসোলেশনে রয়েছেন।

এই মূহূর্তে শিবু-নন্দিতার উইন্ডোজ প্রযোজনা সংস্থার ‘রান্নাবান্না’ এবং যিশু সেনগুপ্তর প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’- এই দুটি রিয়্যালিটি শোয়ের সঙ্গে যুক্ত তিনি। তবে শোনা যাচ্ছে, নভেম্বরের ৩ তারিখ অবধি কোনওরকম শুটিং রাখেননি অভিনেত্রী। তবে এযাবৎকাল সুরক্ষাবিধি মেনে শুটিং চললেও কীভাবে অপরাজিতা আঢ্যর শরীরে করোনা সংক্রমণ ঘটল, সেই প্রশ্নই উঠছে।

আরও পড়ুন: হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ‘নো এন্ট্রি জোনে’ মহাষ্টমীর অঞ্জলি, আইনি নোটিস সৃজিত-নুসরতদের!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Renowned bengali television actress aparajita auddy is covid positive

Next Story
‘জেহাদিদের ভয়-ডর, লজ্জা নেই’, হরিয়ানার ছাত্রী খুনের ঘটনায় গর্জে উঠলেন কঙ্গনাKangana Ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com