মধুমিতার সঙ্গে এই প্রথম কাজ রিজওয়ানের

Rezwan Rabbani Sheikh and Madhumita Chakraborty: কোনও টেলিধারাবাহিকে কখনও তাঁদের একসঙ্গে দেখা যায়নি। এই প্রথম রিজওয়ান ও মধুমিতাকে দেখা যাবে একসঙ্গে এবং সেটা অবশ্যই টেলিপর্দায়। তবে ধারাবাহিকে নয়।

By: Kolkata  Updated: Apr 17, 2019, 9:39:37 AM

Rezwan Rabbani Sheikh and Madhumita Chakraborty: মধুমিতা চক্রবর্তী ও রিজওয়ান রব্বানি শেখ, দুজনেই বাংলা টেলিজগতে স্বনামধন্য। দুজনেই বিভিন্ন সময়ে সেরা নায়ক, সেরা নায়িকার পুরস্কার পেয়েছেন। দুজনেই প্রায় একই সময়ে ডেবিউ করেছেন এবং জনপ্রিয়ও হয়েছেন খুব কম সময়ের মধ্যে।

কিন্তু এই দুই তারকাকে কখনও একই সঙ্গে দেখা যায়নি টেলিপর্দায়। এবার দর্শকের সেই ইচ্ছা পূরণ হবে কিন্তু কোনও ধারাবাহিক নয়, একটি ছোট্ট ডান্স পারফরম্যান্সে জুটি বেঁধেছেন রিজওয়ান ও মধুমিতা। আগামী রবিবার, ২১ এপ্রিল, স্টার জলসা-র বর্ষবরণ অনুষ্ঠানে দেখা যাবে রিজওয়ান ও মধুমিতার একটি যুগ্ম পারফরম্যান্স।

Rezwan Rabbani Sheikh and Madhumita ছবি সৌজন্য: স্টার জলসা

আরও পড়ুন: কোনও মেয়ে একা থাকে মানেই ‘ছেলে’ ডেকে ‘ফুর্তি’ করে না: রূপা

”অনেক দিন আগে যখন আমি ‘আঁচল’-এ কাজ করছি এবং মধুমিতা ‘বোঝেনা সে বোঝেনা’ করছে, তখন একবার একটা শো করেছিলাম একসঙ্গে। তা ছাড়া আর কখনও একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। ‘স্টার জলসা’-র এই পারফরম্যান্সে একসঙ্গে কাজ করে খুবই ভাল লাগল। তবে একদিনই একসঙ্গে রিহার্সাল করার সময় পেয়েছিলাম। কারণ আমার আর ওর টাইম ম্যাচ করত না। খুব মজা করতে করতে কাজটা করে”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন রিজওয়ান রব্বানি শেখ।

আরও পড়ুন: ‘মিটু’ প্রসঙ্গে আর একবার মুখ খুললেন প্রিয়াঙ্কা

এই বিশেষ অনুষ্ঠানটির সম্প্রচার হবে ২১ এপ্রিল সন্ধ্য়া ছটা থেকে। তবে শুরুতেই রিজওয়ান-মধুমিতার পারফরম্যান্স নিয়ে। শুরুতে এসো হে বৈশাখ গানটির সঙ্গে নাচবেন সন্দীপ্তা সেন। আরও বেশ কয়েকটি রবীন্দ্রসঙ্গীত দিয়ে অনুষ্ঠানটিকে সাজানো হয়েছে। সঙ্গে রয়েছে বাংলার ঐতিহ্যবাহী ছৌ নাচ এবং রায়বেঁশে নাচ। স্টার জলসা-র আরও অনেক তারকারই বিশেষ পারফরম্য়ান্স থাকছে ওই অনুষ্ঠানে। বিখ্যাত সঙ্গীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য-ও থাকবেন বিশেষ অতিথি হয়ে।

এ ছাড়াও এই ‘বৈশাখী জলসা ১৪২৬’-এ থাকছে রাহুল দেব বর্মন-এর প্রতি একটি বিশেষ শ্রদ্ধার্ঘ।

টেলিপাড়া, টলিউড ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Rezwan and Madhumita: মধুমিতার সঙ্গে এই প্রথম কাজ রিজওয়ানের

Advertisement