scorecardresearch

বড় খবর

জেলের শেষদিনে সহবন্দিদের সঙ্গে উদ্দাম নাচ, বাচ্চাদের মিষ্টিও খাইয়ে ছিলেন রিয়া

সেইসময় কেমন দিন কাটত রিয়ার? ফাঁস হল সেই রহস্য

জেলের শেষদিনে সহবন্দিদের সঙ্গে উদ্দাম নাচ, বাচ্চাদের মিষ্টিও খাইয়ে ছিলেন রিয়া
রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে আষ্ঠেপৃষ্টে জড়িয়ে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। অভিনেতার মৃত্যুর পরেই তাঁকে গ্রেফতার করা হয়। মুম্বইয়ের বাইকুল্লা সংশোধনাগারে ঠাই হয়েছিল রিয়ার। কিন্তু সেখানে যাওয়ার পরেও যেন এক অন্যরকম রিয়াকেই দেখতে পেয়েছিলেন সকলে! ঠিক কীরকম?

জেলের বন্দীদের সঙ্গেই বেজায় বন্ধুত্ত্ব পাতিয়ে ফেলেন রিয়া। সেখানে তারকা সুলভ আচরণ দূরে সরিয়ে আর পাঁচজনের মতই থাকতে শুরু করেছিলেন তিনি। যদিও বাঁ, একমাস পর তিনি ছাড়া পান। কিন্তু এর মাঝেই সকলের বেশ কাছের হয়ে উঠেছিলেন তিনি। আর সেই সব গল্পই জানিয়েছেন মানবাধিকার আইনজীবী সুধা ভরদ্বাজ। হাজারো কুৎসা এবং খারাপ কথা শোনার পরেও রিয়া ভেঙে পরেন নি। বরং হাসি ঠাট্টায়, আনন্দে মাতিয়ে রেখেছিলেন সকলকে।

আরও পড়ুন [ ‘আপনি কি এবার বিজেপিতে যোগ দেবেন?’, মমতাকে সটান প্রশ্ন শ্রীলেখার ]

সুধা বলেন, “কারাগারের সঙ্গীদের সঙ্গে আনন্দে শুধু দিনই কাটাতেন না রিয়া। বরং শেষের দিন দারুণ মজা করেছিলেন। নাচ-গান করেছিলেন। ওর অ্যাকাউন্ট থেকে টাকা দিয়েই মিষ্টি পর্যন্ত আনিয়েছিল। এতটা শান্ত ছিল যে বলে বোঝানো যাবে না। সকলের প্রতি উদার ছিল। কারাগারের অন্যান্যরা ওকে ভালবাসত খুব। বিশেষ করে বাচ্চারা। ওকে যেদিন ছাড়া হয়, সেদিন সকলে ওকে বিদায় জানাতে নিচে পর্যন্ত গিয়েছিল”।

সুশান্তের মৃত্যুর পর তাঁর জীবনেও অনেক বদল আসে একথা বলাই বাহুল্য। বিশেষ করে প্রাক্তন প্রেমিকের খুনের জন্য তাঁকে দায়ী করা হয়, এই বিষয়টি তাঁকে কষ্ট দিলেও হাসিমুখেই ছিলেন রিয়া, এমন দাবিই করেছিলেন সুধা। অপরাধী মানেই যে খারাপ মানুষ, এই তথ্যও ভুল। কেস চলছে এখনও। রিয়া এবং তাঁর ভাই সহ আরও অনেকের বিরুদ্ধেই চার্জশিট দাখিল করেছে এনসিবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty danced in jail polite with everybody