scorecardresearch

বড় খবর

‘আপনি কি এবার বিজেপিতে যোগ দেবেন?’, মমতাকে সটান প্রশ্ন শ্রীলেখার

টাটা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর মন্তব্যে টিপ্পনি কাটলেন শ্রীলেখা মিত্র।

‘আপনি কি এবার বিজেপিতে যোগ দেবেন?’, মমতাকে সটান প্রশ্ন শ্রীলেখার
সিঙ্গুর ইস্যুতে মমতাকে বিঁধলেন শ্রীলেখা

‘আপনি কি এবার বিজেপিতে যোগ দেবেন?’ মমতা বন্দ্যোপাধ্যায়কে সটান প্রশ্ন শ্রীলেখা মিত্রর। বুধবার মুখ্যমন্ত্রী বলেন, “টাটাকে আমি তাড়াইনি, সিপিএম তাড়িয়েছে…।” সেই মমতার সেই মন্তব্যকে ঘিরেই রাজনৈতিক মহলে জোর চর্চা। বিশেষ করে বাম শিবিরে। প্রেক্ষিতেই এবার মমতাকে কটুক্তি করলেন শ্রীলেখা মিত্র।

প্রসঙ্গত, শ্রীলেখা বরাবরই বামপন্থী মনোভাবাপন্ন। যে কোনও রাজনৈতিক কিংবা সামাজিক ইস্যুতেই পান থেকে চুন খসলে বিজেপি কিংবা তৃণমূলকে তুলোধোনা করতে ছাড়েন না। এবার টাটা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী যা বললেন, তার জেরেই তাঁকে বিদ্রুপ অভিনেত্রীর।

এদিন শিলিগুড়ির বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে মমতা বন্দ্য়োপাধ্যায় বলেন, ‘কেউ কেউ মিথ্যে কথা বলে বেড়াচ্ছে। বলছে, আমি টাটাকে তাড়িয়েছি। আমি টাটাকে তাড়াইনি। সিপিএম তাড়িয়েছে। আপনারা লোকের জমি জোর করে দখল করতে গিয়েছিলেন। আমরা জমি ফেরৎ দিয়েছি। কারোর জমি জোর করে নেওয়া হয়নি।’ এরপরই মুখ্যমন্ত্রীকে একযোগে মিথ্যেবাদী বলে কটাক্ষ করে বাম, বিজেপি, কংগ্রেস। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ‘সাজিদকে ঘাড় ধাক্কা দিয়ে Bigg Boss থেকে বের করুন’, ভয়ঙ্কর খেপে গেলেন আলি ফজল]

অভিনেত্রী একেবারে চাঁচাছোলা ভাষাতেই ব্যঙ্গ করে বলেন, “ঢপ-ও এবার বলছে আমায় ছেঁড়ে দে মা, কেঁদে বাঁচি..! আমার চিন্তা হচ্ছে দিদিমণি আপনাকে নিয়ে। আপনি কি এবার বিজেপিতে যোগ দেবেন? বলা যায় না, যা শুরু করেছেন। আসলে আমাদের বেশি হাসা উচিত নয়! ওনার কাছে তো সবই খোরাক।” পাশাপাশি বাংলার মানুষের উদ্দেশে শ্রীলেখার মন্তব্য, “অনেক হয়েছে। এবার উঠে দাঁড়ান আর বলুন যথেষ্ট হয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra slams mamata banerjee on tata issue