scorecardresearch

বড় খবর

Sushant Singh Rajput Death Anniversary: ‘তোমাকে রোজ মিস করি’, সুশান্তের মৃত্যুদিনে আবেগঘন পোস্ট রিয়ার

Sushant Singh Rajput, SSR death Anniversary: দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে সুশান্তকে স্মরণ করলেন বলিউডের তারকারা।

SSR death Anniversary, Sushant Singh Rajput
সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাঁকে Bollywood actor sushant singh rajput death Anniversary: ভালবাসায় স্মরণ করলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী।

আজ থেকে ঠিক বছর দুই আগে, এই গরমের দুপুরেই আসমুদ্রহিমাচলকে স্তম্ভিত করে দিয়েছিল একটা দুঃসংবাদ। অকাল প্রয়াণ হয়েছিল বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। বহু অনুরাগী, বহু সিনেপ্রেমী মানুষ এই মৃত্যুকে মেনে নিতে পারেননি আজও।

সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাঁকে ভালবাসায় স্মরণ করলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। যাঁকে এই মৃত্যুর জন্য কাঠগড়ায় তোলা হয়েছিল, গ্রেফতার করা হয়েছিল মাদক কাণ্ডে।

মঙ্গলবার ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, “প্রত্যেকদিন তোমাকে মিস করি।” সেই ছবিতে প্রেমঘন পোজে দেখা যাচ্ছে রিয়া-সুশান্তকে।

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন। লিখেছেন, “তোমার মূল্যবোধের জন্য তুমি অমর!” আরও লিখেছেন, “২ বছর হয়ে গেল তুমি তোমার নশ্বর দেহ ছেড়েছ। ভাই, কিন্তু তুমি তোমার মূল্যবোধের জন্য অমর হয়ে গেছ। সরল, ভালবাসা সবই তোমার গুণ। তুমি সবার জন্য অনেক কিছু করেছ। আমরা তোমার সেই ভাল গুণকে এগিয়ে নিয়ে যাব। তুমি ভালর জন্য দুনিয়াকে পাল্টে দিয়েছিলে, আর সেটাই আমরা তোমার অবর্তমানে করে যাব।”

আরও পড়ুন বড় দুঃসংবাদ! প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

শ্বেতা এদিন সুশান্তের ফ্যানদের আর্জি জানিয়েছেন, তাঁর স্মৃতিতে প্রদীপ জ্বালিয়ে স্মরণ করতে এবং স্বেচ্ছায় এমন কিছু কাজ করতে যা অন্যের মুখে হাসি ফোটায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty remembers sushant singh rajput on death anniversary