scorecardresearch

বড় খবর

সর্বক্ষণ তোমার কথা ভাবি, কবে নিয়ে যাবে আমাকে? Sushant-এর মৃত্যুবার্ষিকীতে ‘চোখে জল’ রিয়ার

মৃত্যুবার্ষিকীতে প্রয়াত অভিনেতার স্মরণে লেখা পোস্টেও রিয়া চক্রবর্তীর উদ্দেশে ধেয়ে এল কটুক্তি।

Sushant singh Rajput, Rhea Chakraborty, Bollywood

Sushant Singh Rajput Death Anniversary: প্রেমিকের মৃত্যু নিয়ে কম লাঞ্ছনা-গঞ্জনা সইতে হয়নি! মাসের পর মাস বিনিদ্র রজনী কাটাতে হয়েছে জেলেও। অসহ্য সমালোচনা, অকথ্য গালিগালাজের শিকার হতে হয়েছে তাঁর পরিবারকেও। প্রয়াত অভিনেতার পরিবারের তরফেও আইনি মামলা করা হয়েছে তাঁর বিরুদ্ধে। দফায় দফায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকদের জেরার মুখে পড়তে হয়েছে রিয়া চক্রবর্তীকে। সুশান্ত-অনুরাগীরা কটাক্ষ করে বলেছিলেন “বলিউডে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) কেরিয়ার শেষ।” কারণ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যতদন্তে মূল অভিযুক্ত হিসেবে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীকেই। তবে গত একবছরে সুশান্ত-হীন জীবনের রেশ কাটিয়ে উঠতে পারেননি তিনি। অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে তাই চোখে জল আনা পোস্ট করলেন রিয়া। প্রকাশ্যেই ঘুমের দেশে চলে যাওয়া সুশান্তের উদ্দেশে বললেন, “সর্বক্ষণ তোমার কথা ভাবি, কবে নিয়ে যাবে আমাকে?”

আবেগঘন পোস্টে রিয়া চক্রবর্তী লিখেছেন, “একমুহূ্র্তের জন্যও ভাবি না যে তুমি আর নেই। সবাই বলে, সময়টাই ভুলিয়ে দেয়। কিন্তু তুমিই তো আমার প্রকৃত সময়, আমার সবকিছু ছিলে। আমি জানি, তুমি এখন আমার গার্জিয়ান অ্যাঞ্জেল। ওই চাঁদের দেশ থেকে আমাকে সর্বক্ষণ টেলিস্কোপে দেখছো আর সবকিছুর হাত থেকে রক্ষা করছো। আমি প্রত্যেকটা দিন অপেক্ষা করে থাকি যে, কখন তুমি আসবে আর আমাকে তোমার সঙ্গে নিয়ে যাবে। সবসময় সবজায়গায় তোমাকেই খুঁজি। আমি জানি, তুমি আমার সঙ্গেই রয়েছো। প্রত্যেকদিন এই নিঃসঙ্গতা আমাকে কুরে কুরে খাচ্ছে। কিন্তু পরমুহূর্তেই নিজেকে সান্তনা দিই।”

[আরও পড়ুন: ইমনের ব্যায়ামের ছবিতে ‘ধর্ষণের কু-ইঙ্গিত’ বাংলাদেশি নেটিজেনের! আইনি পদক্ষেপ গায়িকার]

অভিনেত্রী আরও লিখেছেন, “তুমি ছাড়া জীবন অর্থহীন। আমার জীবনের অর্থ তুমি তোমার সঙ্গেই বয়ে নিয়ে গিয়েছো। এই শূন্যস্থান কখনোই পূরণ হওয়ার নয়। তোমাকে রোজ মালপোয়া খাওয়াব। তোমার সঙ্গে বিশ্বের সব কোয়ান্টাম তত্ত্বের বই পড়ব, দয়া করে ফিরে এসো।” অভিনেত্রীর এমন আবেগঘন পোস্ট দেখেও সুশান্ত-অনুরাগীরা কটাক্ষ করতে ছাড়েননি। এই পোস্টের কমেন্ট বক্সেও রিয়ার উদ্দেশে ধেয়ে এসেছে কটুক্তি।

প্রসঙ্গত, জেল থেকে ছাড়া পেয়ে বর্তমানে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী। কানাঘুষো শোনা যাচ্ছে, রিয়া নাকি খুব শিগগিরিই বলিউডে কামব্যাক করতে চলেছেন। তবে সেই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য এখনও পর্যন্ত করেননি রিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea chakraborty shares heartfelt note on sushant singh rajputs first death anniversary