scorecardresearch

হাসপাতালে সোনমের ছেলেকে দেখে হাউহাউ করে কেঁদে ফেললেন ‘মাসি’ রিহা কাপুর

সোনম কাপুরের ছেলেকে দেখে আবেগঘন হয়ে পড়লেন বোন রিহা।

হাসপাতালে সোনমের ছেলেকে দেখে হাউহাউ করে কেঁদে ফেললেন ‘মাসি’ রিহা কাপুর
সোনম কাপুরের ছেলেকে দেখে কেঁদে ফেললেন রিহা কাপুর

শনিবার দিনই ফুটফুটে পুত্র-সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। খুশির জোয়ার কাপুর পরিবারে। ছোট্ট রাজপুত্রকে দেখে আনন্দে আত্মহারা দাদু অনিল থেকে দিদিমা সুনীতা কাপুর, মাসি রিহা, মামা হর্ষবর্ধন-সহ সকলেই। এবার হাসপাতালে বোনপোকে দেখতে গিয়ে আবেগঘন হয়ে পড়লেন সোনমের বোন রিহা কাপুর (Rhea Kapoor)।

বেবি কটে শোয়ানো খুদে রাজপুত্রকে দেখে খুশি যেন আর ধরছেই না! মাসি রিহা কাপুর তো একেবারে আনন্দে আত্মহারা হয়ে কেঁদেই ফেললেন। আর সেই সঙ্গেই শেয়ার করে ফেললেন সোনম কাপুরের সন্তানের প্রথম ছবি। যদিও রিহা তাঁর শেয়ার করা ছবিতে খুদের মুখ ঢেকেছেন প্রজাপতি কিংবা স্মাইলি ইমোজিতে। তবে সেই ছবিতে নজর কাড়ল আবেগঘন রিহা কাপুরের ছবি। রিহার পাশে দেখা গেল তাঁদের মা সুনীতা কাপুরকেও।

খুদের ছবি শেয়ার করে সোনম কাপুরের বোনের মন্তব্য, “রিহা মাসি ঠিক নেই। প্রচণ্ড মিষ্টি। একেবারে অকল্পনীয় মুহূর্ত। সাহসী মা সোনম কাপুর এবং সবথেকে ভাল বাবা আনন্দ আহুজাকে অনেকটা ভালবাসা। বিশেষ করে নতুন দিদা সুনীতা কাপুরের কথাও উল্লেখ করব। আমার বোনপো।” রিয়াকে কাঁদতে দেখে করিনা বললেন, “তুমি-ই সেরা মাসি।” প্রসঙ্গত, শনিবার সোনমের সন্তান হওয়ার পরই শুভেচ্ছায় নতুন মাকে ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’ আমিরকে বয়কটে খুশি অনুপম? বলে ফেললেন ভয়ঙ্কর কথা]

প্রসঙ্গত, গত মার্চ মাসেই সুখবর দিয়েছিলেন সোনম কাপুর (Sonam Kapoor Pregnancy)। প্রথমবারের জন্য মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন নায়িকা। অন্তঃসত্ত্বা অভিনেত্রী প্রথমটায় কাটিয়েছিলেম স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনেই। সেখানে অ্যাডলের কনসার্টে গিয়ে চুটিয়ে মজাও করেছেন। স্বামী আনন্দও দিনরাত এক করে খেয়াল রেখেছেন সোনমের। সেখানে সাধভক্ষণের অনুষ্ঠানও হয়েছিল নায়িকার। গর্ভস্থ সন্তানের জন্য বিশেষ যত্নও নিচ্ছিলেন সোনম কাপুর নিজের। তাই পুষ্টিকর খাওয়াদাওয়াতে মন দেন খাদ্যরসিক অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rhea kapoor gets emotional after seeing sonam kapoors baby