বড় খবর

অবশেষে বিয়ের ছবি ফাঁস করলেন সোনমের বোন রিহা, খুশি ‘বাবা’ অনিল কাপুর

অনিল কাপুর বলছেন, “আমাদের জীবনের সেরা ব্লকবাস্টার।” দেখুন বিয়ের ছবি।

Rhea Kapoor, Karan Boolani, Kapoor-Karan Boolani wedding, Anil Kapoor, সোনম কাপুর, রিহা কাপুর, করণ বুলানি, অনিল কাপুর, bollywood, bengali news today
রিহা কাপুর-করণ বুলানির বিয়ের ছবি প্রকাশ্যে

Rhea Kapoor-Karan Boolani wedding: অবশেষে ২ দিন বাদে বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনিল-কন্যা রিহা কাপুর। শনিবার সকালে আচমকাই শোনা গেল অনিল কাপুরের (Anil Kapoor) ছোট মেয়ে রিহা (Rhea Kapoor) সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। পাত্র, করণ বুলানি। বলিউড প্রযোজক তথা পরিচালক করণ বুলানির (Karan Boolani) সঙ্গে তাঁর ১৩ বছরের প্রেম অবশেষে শনিবার ছাদনাতলায় পূর্ণতা পেয়েছে। অতিমারী আবহে অথিতি তালিকাতেও বিস্তর কাটছাঁট ছিল। অতঃপর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনকে সাক্ষী রেখেই এদিন চার হাত এক হয়েছে রিহা-করণের। সোমবার শেষমেশ বিয়ের ছবি ফাঁস করলেন নববিবাহিত তারকাদম্পতি।

সোনমের বোন রিহা আংটিবদলের ছবি প্রকাশ্যে এনে এক দীর্ঘ আবেগঘন পোস্ট শেয়ার করেছেন। লেখা, “১২ বছর পরও আমার এতটা ঘাবড়ে যাওয়া কিংবা অভিভূত হওয়া উচিত ছিল না, কারণ তুমি আমার সবথেকে প্রিয় বন্ধু এবং সর্বকালের সেরা মানুষ। কিন্তু সেদিন আমি কেঁদেছিলাম। কেঁপে উঠেছিলাম। আবার পেটও খানিক গুলিয়ে উঠেছিল কারণ, আমি এই নতুন অভিজ্ঞতা সম্পর্কে অবগত ছিলাম না। কথা দিচ্ছি, আমি তোমার কাছেও সেই মেয়েটাই থাকব, যে কিনা বাবা-মা ঘুমনোর আগে রাত ১১টার আগে বাড়ি ফিরত।”

অন্যদিকে করণ বুলানি বিয়ের ছবি শেয়ার করে রিহার উদ্দেশে লিখলেন, “গতকাল গোটা বিশ্বের কাছে আমরা আনুষ্ঠানিকভাবে নবদম্পতি হিসেবে পরিচিত হলাম। কিন্তু এক দশকেরও বেশি সময় ধরে আমরা এই পথ চলেছি। আমার জীবনের সেরা সিদ্ধান্ত।”

[আরও পড়ুন: তালিবানি শাসন থেকে বাঁচতে প্রাণ হাতে দৌড় মহিলা পরিচালকের! ভাইরাল করলেন সৃজিত-শ্রীলেখারা]

করণ-রিহার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন নেহা ধুপিয়া, প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরা থেকে মাবাশা গুপ্তার মতো তারকারা। মেয়ের বিয়ের ছবি শেয়ার করে আবেগে ভাসলেন অনিল কাপুরও। মিস্টার ইন্ডিয়ার মন্তব্য, “দুই মেয়ে আর তিন ছেলে নিয়ে অবশেষে আমার জীবনের ম্যাগনাম অপাস পূর্ণ হল। আমাদের সেরা ব্লকবাস্টার।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea kapoor karan boolani shares first wedding photo happy anil kapoor

Next Story
প্রেম-বিয়ে নিয়ে কী প্ল্যান? জানাতে Netflix-এ আসছেন রীতেশ-তামান্না
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com