ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট, সরব ঋদ্ধি

তাঁর কথায়, ''আমি ইনস্টাগ্রামে নেই। দয়া করে এই প্রোফাইলকে রিপোর্ট করুন। আর যারা ইনস্টাগ্রামে আমি ভেবে এই অ্যাকাউন্টটি ফলো করছেন, তাঁরা আনফলো করুন। কেবলমাত্র ফেসবুক ও টুইটারে আমার প্রোফাইল রয়েছে''।

By: Published: March 24, 2019, 6:49:03 PM

‘নগরকীর্তন’ এখনও হাউসফুল, ‘ভিঞ্চি দা’র ট্রেলারেও ভাল অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন অভিনেতা। কিন্তু, এর মধ্য উটকো ঝামেলা ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট। বোঝা যাচ্ছে? এই মুহূর্তে টলিগঞ্জে রীতিমতো তারকা হয়ে উঠছেন ঋদ্ধি সেন। তারকা-পুত্র তো তিনি ছিলেনই, কিন্তু এখন তাঁর ঝুলিতে যেসব ছবি আসছে, তা জানান দিচ্ছে, ক্ষমতা আছে ছেলের। কিন্তু, তারকা হয়ে উঠলে আবার কিছু সমস্যাও তো থাকে। তাতেই ফেঁসেছেন ঋদ্ধি। ইনস্টাগ্রামে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট তারি হয়েছে। নিজের সোশাল মিডিয়ায় সেই প্রোফাইলের ছবি দিয়ে নিজেই একথা জানালেন ঋদ্ধি।

riddhi sen ফেক প্রোফাইলের স্ক্রিন শটও পোস্ট করেন ঋদ্ধি।

তাঁর কথায়, ”আমি ইনস্টাগ্রামে নেই। দয়া করে এই প্রোফাইলকে রিপোর্ট করুন। আর যারা ইনস্টাগ্রামে আমি ভেবে এই অ্যাকাউন্টটি ফলো করছেন, তাঁরা আনফলো করুন। কেবলমাত্র ফেসবুক ও টুইটারে আমার প্রোফাইল রয়েছে”।

আরও পড়ুন, ‘তারিখ’-এর কারণে পিছিয়ে গেল ‘জ্যেষ্ঠপুত্র’র মুক্তি

k.ridhhisen_official এই অ্যাকাউন্ট থেকে প্রতিনিয়ত ছবি পোস্ট হত ঋদ্ধির। ইনস্টাগ্র্যাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা তিন হাজারেরও বেশি। বন্ধুদের মাধ্যমেই প্রোফাইলটায় রিপোর্ট করার আবেদন করেছেন ঋদ্ধি। ফেক প্রোফাইলের স্ক্রিন শটও পোস্ট করেন তিনি । আপাতত সামনে নাটক ও ছবির কাজে ব্যস্ত ঋদ্ধি। সৃজিতের ভিঞ্চি দা ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Riddhi sens fake instagram profile

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং