scorecardresearch

বড় খবর

‘তারিখ’-এর কারণে পিছিয়ে গেল ‘জ্যেষ্ঠপুত্র’র মুক্তি

তারিখের মুক্তির দু’সপ্তাহ পরে রিলিজ হবে জ্যেষ্ঠপুত্র, খবর এমনটাই। স্ত্রী চূর্ণীর ছবি মুক্তি পাবে ১২ এপ্রিল আর কৌশিকের ছবি ‘জ্যেষ্ঠপুত্র’ মুক্তি পাবে ২৬ শে।

‘তারিখ’-এর কারণে পিছিয়ে গেল ‘জ্যেষ্ঠপুত্র’র মুক্তি
চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছবির জন্য মুক্তি পিছোল 'জ্যেষ্ঠপুত্র'র

স্ত্রী চূর্ণীর ছবি মুক্তি পাবে ১২ এপ্রিল, সেকারণেই পিছিয়ে গেল কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি মুক্তির তারিখ। ঋতুপর্ণ ঘোষ স্মরণে কৌশিকের ছবি ‘জ্যেষ্ঠপুত্র‘ মুক্তি পাবে ২৬ এপ্রিল। ছবির ঘোষণার সময়েই সুরিন্দর ফিল্মস জানিয়ে দিয়েছিল পয়লা বৈশাখে রিলিজ করবে এই ছবি। কিন্তু গোল বাঁধল ১২ এপ্রিল ‘তারিখ’ মুক্তি পাওয়ায়। ঋতুপর্ণ ঘোষের ভাবনাকে চিত্রনাট্যে রূপান্তরিত করে পরিচালক জন্ম দেবেন জ্যেষ্ঠপুত্রের।

পরিচালক ছবিটা নিয়ে বলছিলেন, ”এটা গুরুদক্ষিণা। আমরা আপ্লুত যে বুম্বা দা এই সুন্দর লনটা আমাদের দিয়েছেন। ঋতু দা থাকলেও হয়তো এই জায়গাটা পছন্দ করতেন। আর উৎসব তো তাঁরই হাতের লেখা”। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেছিলেন, ”ঋতু অনেকদিন আগে গল্পটার কথা আমায় বলেছিল। কিন্তু তখন আমি সবে অটোগ্রাফ শেষ করেছি। তাই বলল, থাক পড়ে করব। সেটা আর হয়নি”।

আরও পড়ুন, হলে ‘ভূত’, কিন্তু শো নেই! ভবিষ্যৎ কি ফের আঁধারে?

এদিকে ‘তারিখ’ তিনজনের সম্পর্ক, বন্ধুত্ব, ভালবাসার দ্বন্দ্ব, সব মিলিয়ে তৈরি। ছবিটিতে এই তিনজনের মধ্যে একজন আদর্শবাদী, অপরজন বাস্তববাদী, আর একজন প্রথানুসারী (কনফরমিস্ট)। সোশ্যাল মিডিয়ার যুগে প্রত্যেকেই তাঁদের মতাদর্শে অনড়। বিভিন্ন বয়সের বন্ধুত্বের গল্প বলবেন চূর্ণী।

কিন্তু এত বন্ধুত্ব, সৌহার্যপূর্ণ আবহাওয়া বিরল টলিউডে। কারও জন্য কেউ জমি ছাড়তে রাজি হন না সেখানে ছবি মুক্তির তারিখ দু’সপ্তাহ পিছিয়ে নিলেন। প্রফেশনাল বন্ডিং ছাড়িয়ে তাহলে কী মেলবন্ধন সম্ভব কেবল ব্যক্তিগত জায়গাতে? চূর্ণীর ছবির কারণে কৌশিকের সিনেমার রিলিজ পিছোনোয় এমনও বক্তব্য শোনা যাচ্ছে ইন্ডাষ্ট্রির একাংশে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jyeshthoputro release date has been pushed for wife churni gangulys next