scorecardresearch

বড় খবর

‘কথা বলার অবস্থায় নেই..’, ভাই সন্দীপের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন রিনা-চুমকি

একমাত্র ভাইয়ের মৃত্যু-প্রসঙ্গে বলতে গিয়ে দিদি-বোন চুমকি-রিনার গলা বুজে এল।

‘কথা বলার অবস্থায় নেই..’, ভাই সন্দীপের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন রিনা-চুমকি
প্রয়াত ভাই সন্দীপ চৌধুরি, কান্নায় ভেঙে পড়লেন রিনা-চুমকি

মাত্র চার মাস আগেই মারা গিয়েছেন মা জয়শ্রী চৌধুরি। আর তার মাস খানেকের মধ্যেই চৌধুরি পরিবারে আরও এক বজ্রপাত! চিরতরে বিদায় নিলেন অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরি। বয়স মাত্র ৪৪ বছর। মা চলে যাওয়ার পর দিদি চুমকি ও বোন রিনাকে আগলে রেখেছিলেন সন্দীপ। সেই ভাইয়ের চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না রিনা-চুমকি। কান্নায় ভেঙে পড়েছেন দিদি-বোন।

অঞ্জন-জয়শ্রীর তিন সন্তান। বড় মেয়ে চুমকি। ছেলে সন্দীপ ও সবথেকে ছোট রিনা চৌধুরি। রিনা-চুমকি বাবার হাত ধরে ক্যামেরার সামনে এলেও সন্দীপ কিন্তু গোড়া থেকেই হাতে-কলমে ক্যামেরার নেপথ্যের খুঁটিনাটি শিখেছিলেন। একহাতে যেরকম বাবার শেষ না করা সিরিয়াল ‘এরাও শত্রু’ নিজে হাতে হিট করান। তেমনই নিজের পরিচালনাতেও একাধিক জনপ্রিয় ধারাবাহিক করেছিলেন সন্দীপ। আচমকা তাঁর প্রয়াণ যেন চৌধুরি পরিবারের মাথায় একেবারে বাজ পড়ার মতো! একমাত্র ভাইয়ের প্রসঙ্গে বলতে গিয়ে তাই দিদি-বোন চুমকি-রিনার গলা বুজে এল।

কথা বলার মতো পরিস্থিতিতে নেই চুমকি চৌধুরি। এমনিতেই প্রচণ্ড আবেগপ্রবণ তিনি। শোক সামলে রিনার মন্তব্য, “শুটিং চলাকালীন অজ্ঞান হয়ে পড়েছিল। ওঁর স্ত্রী বিদিশাই নিয়ে গিয়ে ইকবালপুর নার্সিহোমে ভর্তি করে। আজকে যে হঠাৎ কী ঘটে গেল! গোটা বিষয়টাতেই অন্ধকারে ছিলাম আমরা। তবে ও একদম নিজের যত্ন নিত না। আমরা ডাক্তার দেখাতে বললে, শুনত না। বলত কাজের চাপ। ভাবতেই পারছি না এরকম একটা ঘটনা।” কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন রিনা-চুমকি।

[আরও পড়ুন: টলিউডে বড় দুঃসংবাদ! প্রয়াত অঞ্জন চৌধুরির ছেলে, রিনা-চুমকির ভাই সন্দীপ চৌধুরি]

প্রসঙ্গত, গত ১৭ ডিসেম্বর অসুস্থ হন সন্দীপ চৌধুরি। তারপর থেকেই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ভেন্টিলেশনে ছিলেন। তবে শেষরক্ষা আর হল না। মঙ্গলবার মৃত্যুর কোলে ঢলে পড়েন সন্দীপ চৌধুরি। ভাই চলে যাওয়ার শোক কিছুতেই মেনে নিতে পারছেন না রিনা-চুমকি।

উল্লেখ্য, গতবছরই আগস্ট মাসে মারা যান রিনা, চুমকি ও সন্দীপের মা জয়শ্রী চৌধুরি। আর একবছর হতে না হতেই এবার ছেলে সন্দীপও চলে গেলেন। চৌধুরি পরিবারে শোকের ছায়া। ঘনিষ্ঠরাও শোকাহত। অঞ্জন চৌধুরির দুই মেয়ে তথা সন্দীপের দুই দিদি রিনা আর চুমকিও ভীষণভাবে ভেঙে পড়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rina chowdhury chumki chowdhuri opens up on brother sandeep chowdhury passes away